নিউজবিনোদন

বাবা বলতে শিখেছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। রঙিন মুহুর্ত শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম সেলিব্রিটি কিড হল স‌ঈফ-করিনা পুত্র তৈমুর। তেমন‌ই টলিউডের বর্তমানে সবথেকে চর্চিত সেলিব্রিটি পুত্র হল রাজ-শুভশ্রীর ছেলে ইউভান। জন্মের পর থেকেই তাকে ঘিরে আগ্রহের অন্ত নেই তামাম বাঙালির। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সবসময়ই সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের ভক্তদের সাথে ভাগ করে নেন ইউভানের নানান রঙের মুহূর্তগুলি।

কখনো ইউভান কে দেখা যায় সারা মুখে আম মেখে খেতে, আবার কখনো দেখা যায় হামাগুড়ি দিতে। করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ছেলের থেকে দূরে থাকতে দেখা গিয়েছিলো শুভশ্রীকে। তারপর করোনা মুক্ত হয়েই ছেলের সাথে বেশীরভাগ সময়ই কাটাচ্ছেন শুভশ্রী-রাজ।
বর্তমানে ছোট্ট ইউভান পা দিয়েছে নয় মাসে।

আরও পড়ুন-প্রকাশ্যে এলো নুসরতের বেবি বাম্প। কে সন্তানের পিতা ? জল্পনা আরো তুঙ্গে।

আস্তে আস্তে টলোমলো পায়ে হাঁটার চেষ্টা করছে ইউভান। এবার সে বাবা বলতেও শিখেছে। আর সকলের কাছেই এই বাবা এবং মা ডাক শোনাটা একটা আলাদা রকমের অনুভূতি। এবার সেই অনুভূতিই সকলের সাথে শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

গতকাল ইনস্টাগ্রামে একটি অনন্য ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে ছোট্ট ইউভান বাবার কাঁধে চড়ে খুবই ছটফট করছে। কখনো বাবার চুল টেনে ধরছে আবার কখনো বাবার কান টেনে ধরছে। আর এর‌ই মধ্যে আধো আধো গলায় তাকে ডাকতে শোনা গিয়েছে ‘বাবা’ বলে যা দেখে খুবই আপ্লুত হয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন-শাহরুখ খানের সাথে মান্নাতে দেখা করলেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। তুঙ্গে জল্পনা।

এই ভিডিওটি আপলোড করে রাজ চক্রবর্তী লিখেছেন, “আমার ছেলে আমাকে বাবা ডাকছে। যখন‌ই এই ডাকটা শুনছি তখনই আমার মনে হচ্ছে এই ডাকটা শোনা পৃথিবীর সবথেকে সেরা অনুভূতি।”এই ভিডিওটিতে বহু নেটিজেনরা রাজ-শুভশ্রীকে অনেক শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন। মূহুর্তের মধ্যে এই ভিডিওটি শেয়ার হয়েছে ব্যাপক পরিমাণে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty ???????? (@rajchoco)

Related Articles

Back to top button