নিউজবিনোদন

“জীবনের অর্থ তোমার সাথে নিয়ে চলে গিয়েছো”- সুশান্তের মৃত্যুবার্ষিকীতে কাতর বার্তা রিয়া চক্রবর্তীর

নিজস্ব প্রতিবেদন: একবছর আগেই মুম্বাইয়ের বুকে ঘটেছিলো হৃদয় বিদারক এক ঘটনা। গত ১৪ ই জুন, ২০২০ মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিলো বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে সারা ভারত জুড়ে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিলো। এই ঘটনাতেই সামনে এসেছিল বলিউডে নেপোটিজমের বিষয়টি।

সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে একের পর এক তথ্য। এই মামলায় গ্রেফতার করা হয়েছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। এছাড়াও এই মামলার তদন্ত করতে গিয়ে উঠে এসেছে ড্রাগ যোগের বিষয়টিও। ড্রাগ ড্রাগের মামলাতেই এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলো রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তী।

আরও পড়ুন-‘পদ্মাবত’, ‘রামলীলা’, ‘হাফ গার্লফ্রেন্ড’ এর মতো ছবিগুলি থেকে বাদ দেওয়া হয়েছিলো সুশান্ত কে।

এছাড়াও তাঁর মৃত্যুর পর করণ জোহর, সলমন খানের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছিলেন কোটি কোটি সুশান্তের ভক্তরা। গতকাল সুশান্তের মৃত্যুর দিনে আবেগঘন বার্তা পোস্ট করেছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।রিয়া চক্রবর্তী মানসিকভাবে বিধ্বত হয়ে কার্যত নেটদুনিয়া থেকে বিদায় নিয়েছিলেন। কিন্তু বর্তমানে আবার তিনি স্বাভাবিক জীবনযাপনে ফিরেছেন।

রিয়া ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন,”এমন কোনো মূহুর্ত কাটাই না যেখানে তোমাকে মনে করিনা। তুমি আমার সবকিছু ছিলে। তুমি এখন আমার গার্ডিয়ান অ্যাঞ্জেল। আমি প্রতিদিন তোমার অপেক্ষায় পথ চেয়ে বসে থাকি।

আরও পড়ুন-বাবা বলতে শিখেছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। রঙিন মুহুর্ত শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

আমি জানি তুমি আমার কাছেই , আমার সাথেই আছো। আমার হৃদয় ব্যাথিত হচ্ছে এটা লিখতে লিখতে। তোমাকে ছাড়া আমার জীবন যে চলতে পারে এমনটা কখনোই ভাবিনি। আমার জীবনের অর্থ তুমি তোমার সাথে নিয়ে চলে গিয়েছো।

এই শূন্যস্থানটা আর কখনোই পূরণ হবেনা। দয়া করে আবার আমার কাছে ফিরে এসো।”তবে রিয়াকে এই পোস্টে কমেন্টে যথেষ্ট আক্রমণ করেছেন সুশান্তের ভক্তরা। অনেকেই রিয়াকে বলেছেন ‘কপট’, ‘অভিনেত্রী’ ।

আরও পড়ুন-শাহরুখ খানের সাথে মান্নাতে দেখা করলেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। তুঙ্গে জল্পনা।

আবার অনেকেই রিয়ার পাশে দাঁড়িয়ে তাকে সান্ত্বনা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

Related Articles

Back to top button