অনলাইনে বিনামূল্যে দেখতে পাবেন সুশান্তের ‘দিল বেচারার’ সম্পূর্ণ সিনেমা, কবে কিভাবে দেখতে পাবেন?

শৌভিক বাগ:সুশান্ত পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তাঁর আকস্মিক এই হঠকারী সিদ্ধান্ত কাঁদিয়েছে আপামর জনসাধারণকে। তাঁর স্মিত হাসিটাকে মিস করছেন প্রতিটি মানুষ। ২০১৩ সালে বড়ো পর্দায় প্রথম পা রেখেছিলেন এই সদাহাস্যময় মহান মনের মানুষটি। তাঁর কেরিয়ারের দিকটিও খুব একটা অনুজ্জ্বল ছিলোনা। অনেক সংগ্রাম করে সাফল্যের মুখ দেখেছিলেন তিনি। তাঁর বেশীরভাগ সিনেমাতেই জীবনের জয়গান গাওয়া হয়েছে। কিন্তু এই মানুষটিই হেরে গেলেন তাঁর জীবনের সংগ্রামে।

সুশান্তের মধ্যে বহুমুখী প্রতিভার উন্মেষ ঘটেছিলো। তাঁর মধ্যে যে যে প্রতিভার দেখা মিলেছিলো তাতে তিনি যে কোনো তাবড় তাবড় নায়কদের থেকেও যোগ্যতার মাপকাঠি তে ছিলেন অনেকটাই ঊর্ধে। সুন্দর নাচতে পারতেন তিনি। তাঁর অভিনীত অনেক সিনেমাতেই তাঁর সুন্দর সৃজনশীল নৃত্য আমরা প্রত্যক্ষ করেছি। অভিনয়েও তিনি ছিলেন সমান পারদর্শী। শারীরিক গঠনশৈলী ছিলো তাঁর অনবদ্য।

আরও পড়ুন- সারা বিশ্বের সমস্ত রেকর্ড ভেঙে ত’ছন’ছ করে দিলো সুশান্তের ‘দিল বেচারা’, সারা বিশ্বে তৈরী হলো নয়া রেকর্ড!!

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ হতে চলেছে। এই ছবিটির মুক্তি দেখা হল না তাঁর। এটি ছিলো তাঁর ১২ নাম্বার ছবি। জনপ্রিয় উপন্যাস ও সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেক‌ই হল এই ছবিটি। এই সিনেমায় সুশান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘী। পরিচালক মুকেশ ছাবরার প্রথম সিনেমা হতে চলেছে এটি।

এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো ৮ ই মে। কিন্তু করোনার ভয়াবহ সন্ত্রাসের কারণে এই সিনেমার শুভমুক্তি পিছিয়ে যায় ২৪ শে জুলাই।গতকাল‌ই এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। সুশান্ত অভিনয় করছেন ম্যানির চরিত্রে এবং সঞ্জনা অভিনয় করছেন কিজির চরিত্রে। ক্যান্সার আ’ক্রা’ন্ত কিজিকে কিভাবে জীবনে এগিয়ে চলার পথে সাহায্য করবে ম্যানি, এবং তাঁদের প্রেমের মিষ্টি রসায়ন নিয়েই এই সিনেমা।

আরও পড়ুন- ‘আমফানের টাকা তাড়াতাড়ি পাঠানোয় কোথাও কোথাও সমস্যা হয়েছে’, আম্ফানের টাকায় দুর্নীতি নিয়ে মুখ খুললেন মমতা

লকডাউনের কারণেই এই ছবি বড়োপর্দায় মুক্তি পাচ্ছেনা। সুশান্তের প্রতি অন্তিম শ্রদ্ধা জানিয়ে তাঁর সম্মানের উদ্দেশ্যে এই সিনেমা দেখাবে ডিজনি-হটস্টার। অর্থাৎ বিনামূল্যে এই সিনেমাটি সকলেই দেখতে পাবে। এমনকি যাদের এই হটস্টার সাবস্ক্রাইব করা নেই তাঁরাও এই সিনেমাটি উপভোগ করতে পারবেন। সকলেই তাঁদের এই হারিয়ে যাওয়া প্রিয় নায়ককে শেষবারের মতো সিনেমায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

এখানে আপনার মতামত জানান