নুসরতের বোল্ড ছবিতে লাইক দিলেন যশ। ‘বৌ চোর’ বলে কটাক্ষ নেটিজেনদের।

নুসরতের বোল্ড ছবিতে লাইক দিলেন যশ। ‘বৌ চোর’ বলে কটাক্ষ নেটিজেনদের।

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক দিক দিয়ে মতাদর্শ আলাদা তাঁদের। একজন বসিরহাটের তৃণমূল সাংসদ। অপরজন হুগলি চন্ডীতলা বিজেপি প্রার্থী তিনি বিপুল ভোটে হেরে গিয়েছেন। তবে দুজনেই টলিউডের নামকরা অভিনেতা এবং অভিনেত্রী। অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহানের বর্তমান সম্পর্কের গভীরতার কথা অজানা নয় কারোর‌ই। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে অপরের সাথে ডেট করেন যশ এবং নুসরাত। বিবাহবিচ্ছেদের মামলা চলছে নুসরত এবং নিখিল জৈনের মধ্যে। তার মাঝেই যশের সাথে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত।

সম্প্রতি এক ইংলিশ সংবাদ মাধ্যমের সমীক্ষায় ‘মোস্ট ডিজায়ারেবল ওমেন ২০২০’ এর তৃতীয় স্থান দখল করেছেন অভিনেত্রী নুসরত। আবার ‘মোস্ট ডিজায়ারেবল মেন ২০২০’ এর প্রথম স্থানে রয়েছেন যশ দাশগুপ্ত। একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।সম্প্রতি অভিনেত্রী নুসরাত একটি পুরানো ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তিনি গোলাপী রঙের প্রিন্টেড ব্রা পড়ে রয়েছেন। এই বোল্ড ছবিটি মূহুর্তের মধ্যেই ভাইরাল হয়েছে।

আর এই ছবিটিতেই লাইক দিয়ে মুহুর্তের মধ্যে নেটিজেনদের ট্রলের শিকার হয়েছেন যশ দাশগুপ্ত।এছাড়াও নুসরাতকেও যথেষ্ট ট্রোল করেছেন বহু নেটিজেন। এক নেটিজেন লিখেছেন, ‘আমাদের একরকম‌ই সাংসদ চাই।’ আবার একজন লিখেছেন, ‘এরকম বৌ তো জৈন পরিবারে চলবে না।’ এছাড়াও এক নেটিজেন কমেন্ট করেছেন, ‘এখন বুঝলাম উনাদের বিবাহবিচ্ছেদ কেন হয়েছে।’তবে ট্রোলড হয়েছেন যশ দাশগুপ্ত‌ও।

একজন যশ দাশগুপ্তের প্রতি কটাক্ষ করে বলেছেন, ‘ইতিমধ্যেই বৌ চোর‌ও লাইক মেরে দিয়েছে দেখছি।’ অর্থাৎ এই কমেন্টের মাধ্যমে যশকে কটাক্ষ করেছেন নেটিজেনরা। তবে শুধুমাত্র যে নেগেটিভ কমেন্ট পড়েছে তাই নয়, অনেকেই নুসরাতের বোল্ড ছবিতে তাঁর সৌন্দর্যের যথেষ্ট প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)