নিউজভাইরাল & ভিডিও

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে জগন্নাথের আরাধনা । উপস্থিত পুরীর জগন্নাথ মন্দিরের পুরোহিত।

নিজস্ব প্রতিবেদন: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বাংলার মাটিতে বিজেপির বড়ো বড়ো নেতাদের একাই পর্যুদস্ত করে বাংলার মাটিতে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসীন হয়েছেন। এছাড়াও তিনি এবার বাংলার সীমানা ছাড়িয়ে সর্বভারতীয় স্তরে তৃণমূল কে পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়েছেন।

তিনি কয়েকদিন আগেই দিল্লি গিয়ে বিজেপি বিরোধী শক্তিগুলিকে আহ্বান জানিয়েছেন ঐক্যবদ্ধভাবে বিজেপির বিরুদ্ধে লড়াই করার জন্য। তিনি কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী, কংগ্রেস নেতা রাহুল গান্ধী , আপ নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাথে সাক্ষাৎ করেছিলেন। এছাড়াও তিনি কবি জাভেদ আখতার এবং তাঁর স্ত্রী অভিনেত্রী শাবানা আজমির সাথেও দেখা করেছিলেন।

আরও পড়ুন –“ত্রিপুরায় উৎপাত করতে যাচ্ছে তৃণমূল।”- কটাক্ষ দিলীপের। পাল্টা কটাক্ষ ব্রাত্য বসুর।

২০২৪ এর লোকসভা নির্বাচনে দিল্লি দখলের উদ্দেশ্যে এবার নিজের কর্মসূচি সাজাচ্ছেন মুখ্যমন্ত্রী। তিনি আগামী ১৬ ই আগস্ট সারা রাজ্য জুড়ে খেলা হবে দিবস পালন করতে চলেছেন। এছাড়া রাজ্যের বাইরে ত্রিপুরা, উত্তরপ্রদেশেও খেলা হবে দিবস পালন করতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস।

এদিকে আজ বাড়িতে সাড়ম্বড়ে জগন্নাথ দেবের আরাধনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েকজন ব্রাম্ভন সহযোগে তিনি এই আরাধনা করেছেন। তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন পুরীর জগন্নাথ মন্দিরের অন্যতম পুরোহিত শ্রী জগন্নাথ দৈত্যাপতি মহাশয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ফেসবুক পেজে তাঁর বাড়ির এই জগন্নাথ বন্দনার লাইভ সম্প্রচার দেখিয়েছেন। অগণিত তৃণমূল কর্মীরা জগন্নাথ বন্দনা দেখে যথেষ্ট আপ্লুত হয়েছেন।

Related Articles

Back to top button