পুরুষদের সাথে পাল্লা দিয়ে মহিলারাও সমানতালে দেখছেন পর্ণ। আন্তর্জাতিক পর্ন সাইটের সমীক্ষায় জানা গেলো তথ্য

পুরুষদের সাথে পাল্লা দিয়ে মহিলারাও সমানতালে দেখছেন পর্ণ। আন্তর্জাতিক পর্ন সাইটের সমীক্ষায় জানা গেলো তথ্য

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে পর্ণের প্রতি আসক্তি জন্মাচ্ছে নারী পুরুষ নির্বিশেষে সকলের‌ই। এতদিন ধরে একটা ধারণা ছিলো যে পর্ণ সাইট গুলিতে ভীড় জমান সাধারণত পুরুষরাই। কিন্তু বর্তমানে আন্তর্জাতিক পর্ণ সাইটের সমীক্ষায় দেখা গিয়েছে যে পুরুষদের সাথে পাল্লা দিয়ে মহিলারাও পর্ণের প্রতি অতিরিক্ত মাত্রায় আসক্ত সয়ে গিয়েছেন। অর্থাৎ নেটমাধ্যমে পর্ণ সাইটে পূর্বের তুলনায় বর্তমানে আরো বেশী আনাগোনা বৃদ্ধি পেয়েছেন মহিলাদের‌ও।

পুরুষদের সাথে পাল্লা দিয়ে যৌন তাড়নায় পর্ণ দেখে চলেছেন মহিলারাও।বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে মহিলারা গোপনে পর্ণ দেখছেন মাত্রাতিরিক্ত ভাবে। কিন্তু এই সব কিছু তাঁরা বন্ধুমহলে চট করে প্রকাশ করেন না। এবং কোনো মহিলা এই বিষয়টি নিয়ে কথাও বলতে স্বচ্ছন্দ বোধ করেন না।

আরও পড়ুন-এটিএম থেকে টাকা তোলার ক্ষেত্রে চাপতে চলেছে আর্থিক বোঝা

আন্তর্জাতিক পর্ণ সাইটের সমীক্ষায় জানা গিয়েছে যে প্রতি ১০০ জন মহিলার মধ্যে ৩০ জন মহিলা নিয়মিত পর্ণ দেখছেন। সোশ্যাল মিডিয়াতেও যৌনতা পূর্ণ ভিডিও গুলি বেশীরভাগ মহিলারাই দেখছেন। সমীক্ষায় জানা গিয়েছে সাধারণত বিদেশী পর্ণ বেশী পছন্দ করছেন মহিলারা। যেমন জাপানি পর্ণ যথেষ্ট সার্চ করছেন মহিলারা।

আরও পড়ুন-ছেলের সাথে সোশ্যাল মিডিয়ায় অশালীন নাচ। যুবতীর বিরুদ্ধে দায়ের হল এফআইআর।

এছাড়াও অবৈধ সম্পর্কের প্রেক্ষাপটে যে গল্পগুলি পর্ণের মধ্যে দেখানো হয় , সেগুলিও যথেষ্ট পছন্দের তালিকায় রয়েছে মহিলাদের। মহিলারা সেই সমস্ত পর্ণ দেখতে বেশী পছন্দ করছেন যেখানে একজন পুরুষের যৌন চাহিদার থেকে একজন মহিলার যৌন ক্ষিদে অতিরিক্ত মাত্রায় দেখানো হচ্ছে।আন্তর্জাতিক পর্ণ সাইট গুলিও তাই বর্তমানে পুরুষদের কথা চিন্তা করে শুধুমাত্র পর্ণ না বানিয়ে এবার মহিলাদের জন্যেও নানা ধরণের পর্ণ বানাতে শুরু করে দিয়েছে।