সুশান্তের বাবার টুইটার একাউন্ট নিয়ে এবার বেরিয়ে এলো আরেক চা’ঞ্চ’ল্যকর তথ্য, সামনে এলো সুশান্ত মৃ’ত্যুর নয়া..

শৌভিক বাগ:গত ১৪ ই জুন অন্ধকারে হারিয়ে গিয়েছেন সুশান্ত। তাঁর মৃ’ত্যু’র পর থেকেই বলিউডের মধ্যে তথা সারা দেশের মধ্যে জোর আলোড়ন সৃষ্টি হয়েছে। পুলিশ ত’দ’ন্ত শুরু করেছে জোরদার। বলিউডের অনেক প্রভাবশালী ব্যাক্তিত্বদের দাঁড়াতে হয়েছে কাঠগড়ায়। দেশের জনগণের মধ্যে বলিউডের নেপোটিজম এবং প্রভাবশালী তত্ত্বের বিরুদ্ধে জোরদার বিক্ষোভ শুরু হয়েছে।

আরও পড়ুন- আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!

সুশান্তের মৃ’ত্যু’র পরেই তাঁর পিতা কে কে সিং নাকি একটা টুইটারে অ্যাকাউন্ট খুলেছেন এমনটা জানা গিয়েছিলো। ওই অ্যাকাউন্টে দেখা গেছে সুশান্তের মৃ’ত্যু’র নিরিখে নানান প্রশ্ন এবং তার উত্তরগুলো লেখা আছে। সেখানে নাকি সুশান্তের বাবা কে কে সিং রাজপুত তাঁর ছেলের মৃ’ত্যু’র জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। সেখানে নাকি এটাও বলা হয়েছে যে, “আমার পুত্র যথেষ্ট সাহসী, সে কখনোই আ’ত্মহ’ত্যা করতে পারেনা, আমার‌ ছেলের মৃ’ত্যু’র কারণ অন্য যাকে আ’ত্ম’হ’ত্যা বলে চালানো হচ্ছে।”

আরও পড়ুন- ধ’র্ষ’ককে জেল থেকে বাঁচাতে 33 লক্ষ টাকার ঘু’ষ, গ্রে’ফতারির মুখে মহিলা পুলিশ অফিসার শ্বেতা জাদেজা!

তবে সুশান্তের পরিবার জানিয়েছে যে সোশ্যাল মিডিয়ায় টুইটারে সুশান্তের বাবার নাম দিয়ে খোলা অ্যাকাউন্টটা নাকি একদমই ভুয়ো একটা অ্যাকাউন্ট। সুশান্তের পরিবার সকলকেই সতর্ক করেছেন যে এই ভুয়ো অ্যাকাউন্টের কোনোরকম ফাঁ’দে পা না দিতে।
বাড়ির প্রিয় ‘গুলশন’ হারিয়ে গিয়েছে অনেক দূরে। তিনি আর কোনো আবেদন‌ই শুনতে পাবেন না‌ । তাঁর স্মৃতি হাতড়েই দিন কাটিয়ে যাচ্ছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত।

এখানে আপনার মতামত জানান