নিউজপলিটিক্সরাজ্য

“পশ্চিমবঙ্গে বসে ইস্টবেঙ্গলকে সমর্থন কেন করব ?”- বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা তথাগত রায়ের

নিজস্ব প্রতিবেদন: টানা কয়েকদিন ধরে ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তি ঘিরে যথেষ্ট চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ইস্টবেঙ্গল ক্লাবের বাইরে সর্মথকরা যথেষ্ট বিক্ষোভ দেখিয়েছেন। বিক্ষোভরত ক্লাব সমর্থকদের তাড়া করেছিলো রাজ্য পুলিশ। এই মর্মে কয়েকদিন আগেই ইস্টবেঙ্গল ক্লাবে নিজের এক মাসের বেতন দান করেছেন কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্র।

এবার ইস্টবেঙ্গল ক্লাব প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে বিজেপি নেতা তথাগত রায়।মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় টুইট করে বলেছেন, “ইস্টবেঙ্গল ক্লাব নিয়ে যারা উচ্ছাস প্রদর্শন করেন তাদের একটু ভেবে দেখতে অনুরোধ করছি যে আমরা কেন ওয়েস্ট বেঙ্গলে বসে ইস্টবেঙ্গলকে সমর্থন করি ? করি, কারণ আমাদের বাড়ি ছিলো ইস্টবেঙ্গলে। সেই বাড়িতে কি আমরা যেতে পারি?

আরও পড়ুন-আইপ্যাকের টিমকে আটক ত্রিপুরা পুলিশের। “বিজেপি ভয় পেয়েছে”- তোপ দাগলেন অভিষেক

কেন পারি না? একটু ভেবে দেখুন।”তথাগত রায়ের এই টুইটটিকে ঘিরে যথেষ্ট শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর এই টুইটের পরিপ্রেক্ষিতে তির্যক মন্তব্য করতে থাকে।

এরপরেই আরেকটি টুইট করেন তথাগত রায়। এই টুইটে তিনি লেখেন,”এই টুইটটার কয়েক ঘন্টার মধ্যেই ৩৫ টা রিপ্লাই, দ্বিগুণ রিটুইট এবং দশগুণের‌ও বেশী লাইক পড়েছে। পরম সন্তোষের বিষয় এটাই যে আজকের যুবশক্তি এটা নিয়ে ভাবছে। ‌ যারা উত্তর দিয়েছে তারা অনেকেই ইতর ভাষা ব্যবহার করেছে, যার মধ্যে কিছু ক্লাবের বাইরে কিছু ভাবতেই পারছে না, আর বাকিরা সংখ্যালঘু প্রেমে ভাসছে। ”

আরও পড়ুন-বিজেপিকে রোধ করতে তৃণমূলের সঙ্গে গাঁটছড়ায় রাজি বাম। ইঙ্গিত বিমান বসুর

এই পরিস্থিতিতে যে সময়ে ইনভেস্টরদের সাথে ইস্টবেঙ্গল ক্লাবের চুক্তি নিয়ে যথেষ্ট টানাপোড়েন চলছে সেই সময় তথাগত রায়ের এই টুইট যথেষ্ট বিতর্কের সূত্রপাত করেছে। ইস্টবেঙ্গল সর্মথকরা যথেষ্ট অসন্তোষ প্রকাশ করেছেন তথাগত রায়ের এই টুইটটিকে ঘিরে।

Related Articles

Back to top button