নিউজপলিটিক্সরাজ্য

“হলদিয়ায় তৃণমূলের হার হয়েছে কেন?”- দুর্গাচকের মঞ্চ থেকে কুণাল ঘোষ দিলেন কড়া সতর্কীকরণ বার্তা।

নিজস্ব প্রতিবেদন: হলদিয়ায় গিয়ে দুর্গাচক এর রক্তদান শিবিরের মঞ্চ থেকে গতকাল স্থানীয় তৃণমূল নেতৃত্ব কে কড়া সতর্ক বার্তা দিয়েছেন তৃনমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেছেন, ২৯২ টি আসনের মধ্যে ২১৩ টি আসনে তৃণমূল জয়লাভ করেছে। বাকি ৭৯ টি আসনে তৃণমূল কেন হেরে গিয়েছে এর কারণ দলীয় নেতৃত্বদের খুঁজে বের করতে হবে‌ । পরবর্তী ভোটে যেন এই প্রতিটি আসনে জয়লাভ করা যায়।

গতকাল রবিবার তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দুর্গাচক এর ছায়ানট সিনেমা হলে রক্তদানের আয়োজন করা হয়েছিল। এই রক্তদান শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্যমন্ত্রী অখিল গিরি এবং তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। এই শিবির এর মূল উদ্যোক্তা ছিলেন এক সমাজসেবী মধুসূদন মন্ডল। মধুসূদন বাবু ঘোষণা করেছেন যে, অনুষ্ঠানের জন্য যে সমস্ত চাঁদ উঠেছে এই চাঁদার টাকা থেকে দুটি পরিবারকে আর্থিক সাহায্য দেওয়া হবে এবং এক মেধাবী ছাত্র অনুপ মান্না যিনি জাপানে স্কলারশিপ পেয়েছেন তাকে আর্থিক সাহায্য করা হবে।

আরও পড়ুন-আলাদা উত্তরবঙ্গের দাবীতে ঘৃতাহুতি দিয়েও একসাথে থাকার বার্তা দিলীপ ঘোষের।

এই ঘোষণা অনুযায়ী চাঁদার টাকা তাদেরকে সাহায্য করা হয়। মধুসূদন মন্ডল এর উদ্যোগের সকলেই যথেষ্ট প্রশংসা করেছেন।এছাড়াও শুভেন্দু অধিকারী কে বিদ্ধ করে এই শিবির থেকে কুনাল ঘোষ বলেছেন, “যারা ত্রিপল চুরির অভিযোগে বিদ্ধ হয়েছে তারা ভ্যাকসিন কান্ড নিয়ে কিভাবে মুখ খুলছে? যার বিরুদ্ধে সিবিআই আর ইডি মামলা।

আরও পড়ুন-ইয়াস নিয়েও প্রতারণার জাল বিছিয়েছিলো দেবাঞ্জন।

দায়ের করে রেখে দিয়েছে সে কোন লজ্জায় সিবিআই তদন্তের দাবী করছে? যারা ব্যাঙ্ক জালিয়াতি করে বিদেশে পালিয়েছে তাদের সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি রয়েছে। তারমানে প্রধানমন্ত্রীর সাথে তাদের ঘনিষ্ঠ সম্পর্ক আছে এটা প্রমাণিত হয় না। তাই ভুয়ো ভ্যাকসিন কান্ডে রাজ্যে তৃণমূল নেতাদের দিকে অভিযোগের আঙুল তোলা কখনোই অভিপ্রেত নয়।”

Related Articles

Back to top button