‘সুশান্তকে নিয়ে কোনো কথা বললেন না কেনো?” – ফ্যানের এই প্রশ্নে গালাগাল শুরু করলেন কপিল শর্মা, দেখুন

সুশান্ত সিং রাজপুত। সারা দেশ উথাল পাথাল তাঁর মৃ-ত্যুতে। বলিউডের অন্ধকার দিকটা উন্মোচিত হয়েছে সকলের সামনে। করণ জোহর, সঞ্জয় লীলা বনসালি, একতা কাপুর, সলমন খান প্রমুখের নামে মা-ম-লা দায়ের হয়েছে। অনেকেই বলিউডের স্বজনপোষন নীতি নিয়ে অধিক মাত্রায় সরব হয়েছেন। কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে মনোজ বাজপেয়ী, শেখর কাপুর, অনুভব কাশ্যপ এবং তাবড় তাবড় সেলিব্রিটি রা মুখ খুলেছেন বলিউডের চলতে থাকা এই নেপোটিজমের বিরুদ্ধে।

এর‌ই মধ্যে মা-ম-লা দায়ের হয়েছে করণ জোহর, আলিয়া ভাট, সলমন খান, একতা কাপুরের বিরুদ্ধে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জে-রা করছে পুলিশ। সুশান্তের মৃ-ত্যুর কারণ ছিলো মানসিক অবসাদ- এই বিষয়টাকে প্রাথমিক ভাবে মনে করছে মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশ খুব শীঘ্রই ডেকে পাঠাবে যশরাজ ফিল্মসের কর্তাদের ।

আরও  পড়ুন – আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!

সুশান্ত অভিযোগ করেছিলেন যে যশরাজের ব্যানারে তিনটি ছবিতে স‌ই করেছিলেন সুশান্ত। দুটি ছবির কাজ হলেও তৃতীয় ছবিটির কাজ আর হয়নি। আর এই তৃতীয় ছবিটিকেই হাতিয়ার বানিয়ে সুশান্তকে ১১ মাস কোনো ছবিতে স‌ই করতে দেননি আদিত্য চোপড়া। যার দরুন সুশান্তের হাতছাড়া হয়ে যায় ‘রামলীলা’, ‘বেফিকরে’ সিনেমা যা পেয়ে যান রণবীর সিং। এই চুক্তিপত্র যাচাই করেছে মুম্বাই পুলিশ।

আরও পড়ুন – ধ’র্ষ’ককে জেল থেকে বাঁচাতে 33 লক্ষ টাকার ঘু’ষ, গ্রে’ফতারির মুখে মহিলা পুলিশ অফিসার শ্বেতা জাদেজা!

এবার জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মাকে দর্শকরা জিজ্ঞাসা করেছেন যে তিনি কেন সুশান্তের মৃ-ত্যুর প্রসঙ্গে মুখে কুলুপ এঁটে রয়েছেন ? টুইটারে এক ফলোয়ার কপিল শর্মাকে কমেন্ট করে জানতে চেয়েছেন যে , কপিল সুশান্তের মৃত্যুতে কেন কিছু টুইট করছেন না কপিল ? তখন জবাবে কপিল ওই ফলোয়ারের উদ্দেশ্যে গালাগালি দিয়ে কমেন্ট করেন। Motivational Bengali Quotes

আরও পড়ুন – চীনা প্রতিষ্ঠান স্পন্সর, পুরস্কার গ্রহণ করলেন না টলিউড অভিনেতা জিৎ

তিনি ওই ফলোয়ারের কমেন্টের নিরিখে গালাগালি। দেওয়ায় অবাক হয়েছেন অনেকেই। তবে ওই ফলোয়ার‌ও তাঁর কমেন্টে একটি অশালীন শব্দ ব্যবহার করেছিলেন। কপিল শর্মা কেন সুশান্তকে নিয়ে কোনো কথা বলছেন না বা সোশ্যাল মিডিয়াতেও কোনো পোস্ট দিচ্ছেন না সেই ব্যাপারে কপিলের ফ্যানরা বারবার প্রশ্ন তুলছেন। প্রসঙ্গত , কপিলের জনপ্রিয় কমেডি শো’তেও এসেছিলেন সুশান্ত এবং কৃতি শ্যানন।

এখানে আপনার মতামত জানান