নিউজবিনোদনরাজ্য

মিমি এবং নুসরতের বন্ধুত্বের সম্পর্কতে কি ধরেছে চিড়? গাঢ় হল জল্পনা

নিজস্ব প্রতিবেদন: প্রথম থেকেই একে অপরের সাথে যথেষ্ট গাঢ় বন্ধুত্বের সম্পর্কে আবদ্ধ ছিলেন মিমি-নুসরত। লোকসভায় সাংসদ হ‌ওয়ার পরে একসাথেই গিয়েছিলেন নুসরত ও মিমি। প্রথম থেকেই তাঁদের বন্ধুত্বের প্রতিফলন দেখা যেত সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই তাঁদের একসাথে খুনসুটি করার দৃশ্য দেখা যেতো সোশ্যাল মিডিয়ায়।

তাঁরা টিকটকেও একসাথে নাচের ভিডিও আপলোড করতেন। একে অপরকে ‘বোনুয়া’ বলে সম্বোধন করতেন তাঁরা।কিন্তু এই গাঢ় বন্ধুত্বে হঠাৎই পড়েছে ছেদ, এমনটাই জল্পনা হচ্ছে। কারণ নিজেদের মধ্যে অনেকটাই দূরত্ব বাড়িয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন-সংসদে অবৈধ বিয়ে বাতিলের প্রতিলিপি জমা দিলেন নুসরত। আবার সূত্রপাত নতুন বিতর্কের

না সোশ্যাল মিডিয়ায় তাঁদের একসাথে দেখা যাচ্ছে আর না তাদের প্রকাশ্যে একসাথে দেখা যাচ্ছে। কানাঘুষো হচ্ছে যে নুসরতের সাথে যশের সম্পর্কের কথাটা প্রকাশ্যে আসার পরেই নাকি নুসরতের সাথে দূরত্ব বাড়িয়ে দিয়েছেন মিমি। অনেকেই বলছেন যে নুসরতের বিয়েতে প্রথম থেকে শেষ অবধি সক্রিয় ভাবে উপস্থিত ছিলেন মিমি। তিনিও বিভিন্ন ভঙ্গিমায় ধরা দিয়েছিলেন নুসরত এবং নিখিলের বিয়েতে, নুসরত তাঁর বিয়েকে অবৈধ বলায় যথেষ্ট ক্ষুন্ন হয়েছেন মিমি , এমনটাই জল্পনা হচ্ছে।

আরও পড়ুন-কাঞ্চন মল্লিকের স্ত্রীর গাড়ি আটকে দাঁড়িয়ে শ্রীময়ী। ভাইরাল ভিডিও।

আবার অনেকে বলেছেন যে মিমির‌ও নাকি পছন্দের তালিকায় ছিলেন যশ। তাই যখন তিনি জানতে পারেন যে নুসরতের সাথে যশের সম্পর্ক গড়ে উঠেছে তখনই তিনি তাঁদের সাথে সম্পর্ক অনেকটাই ছিন্ন করে দিয়েছেন।মিমিকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সন্তর্পনে এই বিষয়টি এড়িয়ে গিয়েছেন। তবে সকলেই বুঝতে পারছেন একসময়ের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক এখন অনেকটাই ধুলোয় ঢেকে গিয়েছে।

Related Articles

Back to top button