পরনে স্বল্প টাইট পোশাক, প্রকাশ্যেই এই অবস্থাতেই রাস্তার ওপরেই তুমুল নাচ নোরার, ভাইরাল ভিডিও!

পরনে স্বল্প টাইট পোশাক, প্রকাশ্যেই এই অবস্থাতেই রাস্তার ওপরেই তুমুল নাচ নোরার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বিভিন্ন শ্রেণীর মানুষেরা। সাধারণ মানুষ থেকে রাতারাতি তারকা। কিন্তু যারা তারকা তাদের বোধহয় আর পরিশ্রম কষ্ট করে উঠে আসতে হয় না । কিন্তু তবুও তাদেরকে মাঝে মধ্যেই দেখা যায় সোশ্যাল মিডিয়ার কে হাতিয়ার করে বিভিন্ন ছবি ভিডিও ভাইরাল হতে । এর আগে আমরা দেখেছি অতি সাধারণ মানুষ এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজের প্রতিভাকে তুলে ধরেছেন সকলের সামনে। হয়ে উঠেছেন রাতারাতি তারকা ।

কিন্তু এবার আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন বলিউড অভিনেত্রী এবং নিত্য শিল্পী নোরা ফাতেহি ।নাচের দিক থেকে তার ভঙ্গিমা এবং এক্সপ্রেশন যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টেক্কা দেবে। ।পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকে আরবী কন্যা নোরা ফাতেহী।এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি ভীষণভাবে সক্রিয় । তাই মাঝেমধ্যেই অনুগামীদের জন্য দিয়ে থাকেন হট অবতার ছবি বা ভিডিও। তবে এবার নিজেই নিজের ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রাম প্রোফাইল এ যা মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল । যা নজর কেড়েছে নেট দুনিয়া জনতাদের।

আরও পড়ুন-নেই কোনো গাড়ি, কিন্তু রয়েছে তিনটি ফ্ল্যাট। জেনে নিন বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীলের সম্পত্তির খতিয়ান।

নোরার নাচ দেখে তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকে না এমন পুরুষ নেই বললেই চলে। শুধু পুরুষ কেন নোরার নাচ ও এক্সপ্রেশন দেখে হিমশিম খায় মহিলা ফ্যানেরাও।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায় খোলামেলা মেজাজে নোরা ফাতেহি কে । কোন একটি জায়গা থেকে তারা বাইরে বেরিয়ে আসছিলেন এবং তিনি একা নন তার সাথে ছিলেন জনপ্রিয় গায়ক গুরু রানধাবা । এবং হঠাৎই তারা দুজন মিলে প্রকাশ্যে রাস্তায় তাদেরই গাওয়া একটি গানে নাচতে শুরু করে দেয় ।ঠিক যেমনটা সেই নাচের ভিডিওতে তারা নেচেছিলেন ।

যার ফলে উত্তেজিত হয়ে পড়ে আশেপাশে থাকা জনতারা । সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য । এবং আপনি জানলে অবাক হবেন নোরা ফাতেহি নিজে সাংবাদিকদের থেকে দুই জন সাংবাদিককে ডেকে নেন তাদের সাথে পা মিলানো জন্য ।তার এই বন্ধুত্বপূর্ণ আচরণ সারাদিন ধরে পরিশ্রম করা শেষে সাংবাদিকদের মনে ভরসা জাগিয়েছে , অনুপ্রেরণা জুগিয়েছে । ইতিমধ্যে সে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।