নিউজবিনোদন

পরনে একদম স্বল্প কালো পোশাক, দেখা যাচ্ছে শরীর, তুমুল হট ছবি পোস্ট অভিনেত্রী মিঠাইয়ের, ভাইরাল সেই ছবি!

নিজস্ব প্রতিবেদন:-ছোট পর্দা বড় পর্দা বর্তমান যুগে কিন্তু এই সমস্ত ধারাবাহিক এবং সিনেমাগুলি আমাদের মনকে জয় করে নিয়েছে । ঠিক সময় মতন ঘড়ির কাঁটা ধরে বসিয়ে দেয় টিভির সামনে । এই চিত্রটি ভালো রকম ভাবে ফুটে উঠবে যদি আপনি সন্ধ্যেবেলায় গৃহস্থলী বাড়িতে প্রবেশ করেন দেখবেন বাড়ির মা কাকিমারা সমস্ত কাজ সম্পন্ন করার পর টিভির সামনে বসে পড়েছে রিমোট হাতে নিয়ে তাদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে । সেই সমস্ত সংসারের যাবতীয় ঘটনা নিখুঁতভাবে তুলে ধরা হয় তাই যতই দিন যায় ততই জনপ্রিয় হয়ে ওঠে এই সমস্ত ধারাবাহিক ।। তবে এখানেও আছে প্রতিযোগিতা । সে প্রতিযোগিতা গুলি হল টিআরপি এর ।

বেশ কিছুদিন আগে অভিনয় জগতে নতুন একটি ধারাবাহিক শুরু হয়েছে যার নাম মিঠাই । নতুন শুরু হলেও দুই সপ্তাহের মধ্যে অন্যান্য বাকি সকল ধারাবাহিক গুলিকে পিছনে ফেলে এখন জনপ্রিয়তার নিরিখে শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিকটি । একজন গ্রামের সহজ সাদাসিদে মেয়ের শহরের একটি বড় লোক বাড়িতে বিয়ে হওয়ার পর গল্প দেখানো হয়েছে । মিঠাই মিষ্টি তৈরি করতে পারে ভালো করে । এবং সেই মিষ্টি জাদু বলেই কুপোকাত তার শ্বশুরবাড়ির লোকেরা । তাই তো শ্বশুরবাড়ি থেকে গেছে সে ধীরে ধীরে প্রিয় হয়ে উঠেছে বিশেষ করে দাদুর কাছে ।

আরও পড়ুন-৬ ঘন্টা ধরে ফ্ল্যাটেই বন্দী করোনা রোগীর মৃতদেহ। দরজা ভেঙে উদ্ধার করলো পুলিশ।

মিঠাই বিয়ে করেছে সিদ্ধার্থকে অর্থাৎ যার অভিনয় জগতে সিদ্ধার্থ কে । এবং বিয়ে করার পর থেকেই একের পর এক অন্য কোনো ঝামেলা লেগেই থাকে তাদের মধ্যে । তবে সম্প্রতি দাদুর কথা মতো ডিভোর্স পেপারে সাইন করেছে দুজনে । তবে সেই ডিভোর্সের পেপার আসল না নকল তা জানা সম্ভব হয়নি এখনো । কিন্তু সেই সিদ্ধার্থের একটি গার্লফ্রেন্ড রয়েছে যার নাম তোর্ষা । বাস্তব জীবনে তার নাম হচ্ছে তন্নী ।এবার সেই তন্নী দিদি জীবনে প্রবেশ করেছে করোনা ।আপাতত ডাক্তারের পরামর্শ নিয়ে তিনি এইসোলেশন এ রয়েছে এবং মাঝে মধ্যে তুলে ধরছেন বেশ কয়েকটি ছবি তার মধ্যে এই ছবিটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।

সম্প্রতি একটি চরম হট লুকের ছবি শেয়ার করেছেন তন্নী। ছবিতে ব্ল্যাক নেট ড্রেস পরে বাথটবে বসে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। শুধু তাই নয়, সাথে রয়েছে দুর্দান্ত মেকআপ লুকসের সাথে আবেদনশীল চোখের চাহনি। এমন ছবি যে ভক্তদের মনে কালবৈশাখীর ঝড় তুলেছে তা আর বলতে অপেক্ষা রাখে না। ইতিমধ্যে সে ভিডিওটি ইতিমধ্যেই ছবিটি নেট নাগরিকদের পছন্দ হয়েছে ব্যাপক পরিমাণে । তাই সময়ের সাথে সাথে বেড়ে চলেছে তো শেয়ারের সংখ্যা ।

Related Articles

Back to top button