নিউজবিনোদনভাইরাল & ভিডিও

পরনে রুপালি রঙের চকচকে পোশাক, প্রায় অর্ধ-উ’ন্মুক্ত ব’ক্ষ! ফটোশুট করে তুমুল ট্রো’লড হলেন অভিনেত্রী শুভশ্রী! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আবার কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। একাধিকবার শুধুমাত্র নিজের হাসিখুশি চেহারা এবং অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছে দর্শকদের মন। খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছে গিয়েছিল এই অভিনেত্রী। তবে এই যাত্রা মোটেও সহজ সহজ ছিল না। তার পক্ষে কঠোর পরিশ্রম করে নিজের স্বপ্নকে সফল করেছেন তিনি। তাইতো আজকের এই জায়গাটায় এসে উপস্থিত হয়েছেন তিনি।

আমি এই মুহূর্তে অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর কথা বলতে চলেছি। সন্তান জন্মগ্রহণ করার পর থেকে মোটা হয়ে গিয়েছিল যার ফলে নেটিজেনরা ক-টাক্ষ করতে পিছুপা হয়নি। একাধিকবার বিভিন্ন পোস্টে ক-টাক্ষ করেছে তারা। যদিও সে সমস্ত বিষয়টি নিয়ে বিন্দুমাত্র পাত্তা দেননি তিনি। বরং এগিয়ে গেছেন নিজের লক্ষ্যে। তার ছেলে এখনো ছোট তাই এখনই শরীরকে আবার আগের অবস্থায় ফিরিয়ে আনতে নারাজ শুভশ্রী গাঙ্গুলী।নয় দক্ষতা দিয়ে নয় বরং ফটোশু-ট এর মাধ্যমে। দারুন হট লুকে ধরা দিলেন তিনি। সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে হট এবং সে-ক্সি অ-বতারে দেখা গিয়েছে। সত্যি সেই পোশাক পরা অবস্থায় শুভশ্রী গাঙ্গুলী অত্যন্ত সুন্দর লাগছিল।

সেই ভিডিও শেয়ার করার সাথে সাথে নেটিজেনদের যেমন প্রশংসা লক্ষ্য করা গেছে। ঠিক তেমনি কোনো কোনো নেটিজেন আবার কু-রুচিকর ম-ন্তব্য করেছেন। কেউ কেউ আবার বলেছেন যে তিনি যেন ভুলে না যান তিনি মা হয়েছেন তার পোশাক-আশাক সম্পর্কে রুচিবোধ থাকা দরকার তার। যদিও প্রতি বারের মতন সেই সমস্ত ঘটনাগু-লিকে বা সমালোচনা গু-লিকে বিন্দুমাত্র পাত্তা দেননি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button