নিউজভাইরাল & ভিডিও

পরনে কেবল অন্তর্বাস, দেখা যাচ্ছে বক্ষখাঁজ! স্বামীর সাথে অন্তরঙ্গতায় মাতলেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-দেশের এই মুহূর্তে যা অবস্থা তা সত্যিই খুব শোচনীয় । একের পর এক মৃত্যুসংবাদ আসছে আমাদের কানে ।মৃত্যুর মিছিলে ঘিরে ফেলেছে গোটা দেশকে । রীতিমতো নাজেহাল সরকার ।এমতাবস্থায় প্রতিবেশী দেশগুলো থেকে যথারীতি ভাবে সামর্থ্য অনুযায়ী সাহায্য করার জন্য এগিয়ে আসছে তারা । অক্সিজেন সিলিন্ডার থেকে শুরু করে করোনা যে সমস্ত সরঞ্জাম এর দরকার পড়ে সেই সমস্ত সরঞ্জামগুলি দরকার সেগুলি ইতিমধ্যে সরবরাহ করা হচ্ছে প্রতিনিয়ত বাইরের দেশ থেকে ।কিন্তু তারপরও কোন রকম ভাবে ঠেকানো যাচ্ছেনা ভারতের সংক্রমণকে।

আমরা দেখেছিলাম যে এর আগের বছর যখন লকডাউন হয়েছিল তখন ঘর বন্দি হয়ে ছিলাম আমরা প্রত্যেকে এবং সে ঘরবন্দি থাকাকালীন আমরা নিজেদের প্রতিভাকে তুলে ধরেছিলাম এই সোশ্যাল মিডিয়াতে তার পাশাপাশি যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী ছিলেন তারা তাদের প্রতিভা ও বিভিন্ন কার্যকলাপ এর মাধ্যমে উঠেছিলেন খবরের শিরোনামে । সেই আগের বছরে ঘটনা যদি আমরা লক্ষ্য করি তাহলে দেখব যে আগের বছরে বেশিরভাগ ক্ষেত্রে খবরের শিরোনামে উঠে এসেছিল নেহা কক্কর এবং রোহন । পুনরায় সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটছে ।

আরও পড়ুন-ক্যান্সার আক্রান্ত এক গরীব ঘরের সন্তানকে হাসপাতালে দেখতে আসলেন সালমান খান, ভাইরাল ভিডিও!

নেহা কক্কার বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় গায়িকা । তার জীবন সংগ্রামের কথা শুনলে আপনিও অবাক হবেন । কারণ খুব কষ্ট করে তিনি এই জায়গাতে এসে পৌঁছেছেন । বাবা ছিলেন একজন সিঙ্গারা বিক্রেতা ।এমতাবস্থায় মুম্বাইয়ের মতন জায়গাতে তিনি তার ছোট ভাইকে এবং বোনকে নিয়ে সংগ্রাম চালিয়ে গেছেন এবং সফল হয়েছেন বেশ কয়েকদিন আগে অর্থাৎ আগের বছর পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে তিনি বিবাহ করেন আর তারপরেই প্রতিনিয়ত ধরে রাখে খবরের শিরোনাম ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দ্বিতীয়বার লকডাউনে অর্থাৎ যেহেতু তারা মুম্বাইয়ে থাকে তাই সেখানে এই মুহূর্তে লকডাউন জারি করা হয়েছে । সেই লকডাউনে গৃহবন্দি তারা প্রত্যেকে । এবং ঘরে থাকাকালীন অবস্থায় তাদের কার্যকলাপ ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়াতে ।সেখানে দেখা যাচ্ছে যে নেহা কাক্কার কে নিজের মুখে আই লাভ ইউ বলছে রোহন কে এবং তার সাথে সাথে বাইরের দৃশ্য দেখানোর চেষ্টা করছে । ইতিমধ্যে সে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র ।এসেছে প্রচুর মন্তব্য। আদর মাখা এই ভিডিওটিকে পছন্দ করেছেন অনেকে।

 

Related Articles

Back to top button