নিউজবিনোদনভাইরাল & ভিডিও

পরনে হট প্যান্ট এবং লাল টপ! ‘সুপারবোল্ড’ লুকে শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাচতে দেখা গেল নোরা ফাতেহি কে! তুমুল ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-ফের আরো একবার ভাইরাল অভিনেত্রী । নাচের মাধ্যমে ভাইরাল হলেন তিনি আরো একবার । উন্নত সভ্যতার হাত ধরে আমরা আরো এগিয়ে চলেছে উন্নতির দিকে এবং এই মুহূর্তে আমাদের ব্যস্ততম জনজীবনে এক গুরুত্ব পূর্ন অঙ্গ হিসাবে পেয়েছি সোশ্যাল মিডিয়া কে ।

ইতিমধ্যে আমার আজেনে গেছি যে সোশ্যাল মিডিয়া হলো এ যুগের সব থেকে ধারালো অস্ত্র । এবং এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার আমাদের মধ্যে প্রত্যেকেই করে থাকে । যেহেতু সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে পৃথিবীর আনাচে-কানাচে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় তার সাথে সাথে তুলে ধরা যায় নিজেকেও তাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে চাই প্রত্যেকে।

এই সোশ্যাল মিডিয়ার মধ্যে এক জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক । ফেসবুকের মাধ্যমে আমরা প্রতিদিন নিত্যনতুন কিছু কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের অবাক করে তোলে । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া শুধুমাত্র যে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরে এমনটা কিন্তু নয় কখনো কখনো সামাজিক মাধ্যম সামাজিক শিক্ষা ক্ষেত্রে মুক্ত আঙ্গিনা হয়ে ওঠে।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের সমাজের বিভিন্ন স্তরের মানুষের বসবাস অর্থাৎ সোশ্যাল মিডিয়া হাত ধরে সমাজের বিভিন্ন স্তরের মানুষদেরকে উপরে উঠে আসতে দেখা যায় । বাড়িয়ে তুলতে দেখা যায় জনপ্রিয়তা । ঠিক তার পাশাপাশি অভিনেতা এবং অভিনেত্রীরা তো রয়েছেই । তাদের জনপ্রিয়তা যেহেতু আগের থেকে বেশি পরিমাণে থাকে তাই তাদের নতুন করে আর জনপ্রিয়তা অর্জন করতে হয় না কিন্তু তবুও মাঝে মধ্যে এমন কিছু ধরনের ভিডিও থাকে যেগুলি মুহূর্তের মধ্যে হয়ে যায় ভাইরাল । এবারও ঘটল সেরকম একটি ঘটনা ।

বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেত্রী হলে শ্রদ্ধা কাপুর । একাধিক হিন্দি ছবির মাধ্যমে তিনি নিজেকে আত্মপ্রকাশ করেন এবং ভারতীয়দের মনে এক পাকাপোক্ত স্থান দখল করেন । সেই মত শ্রদ্ধা কাপুরের এক জনপ্রিয় হিট হিন্দি ছবি হল বাগি থ্রি। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি সাথে দিলবার গানের নৃত্য পরিবেশন করছে শ্রদ্ধা কাপুর এবং সেটি এবিসিডি ৩ সিনেমা শুটিং সেটি বুঝতে কোন অসুবিধা হয়নি। অনুগামীদের উচ্ছ্বাস ধরা পড়েছে তার কমেন্ট সেকশনে । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও । আর মিনিটে মিনিটে বেড়ে চলছে তার শেয়ারের সংখ্যা ।

Related Articles

Back to top button