নিউজপলিটিক্স

“আমাদের ভয়ে কাঁপছে বিপ্লব দেব”- মন্তব্য তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য্যের

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার উদ্দেশ্যে র‌ওনা দিয়েছিলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। তৃণমূলের খেলা হবে স্লোগানের জনক তিনি। খেলা হবে গানটি তাঁর হাত ধরেই বাংলার মাটিতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এ হেন সেই দেবাংশুই এবার ত্রিপুরার মাটিতে উপস্থিত হয়েছিলেন।

দেবাংশুর সাথে রয়েছেন জয়া এবং সুদীপ রাহা। ত্রিপুরার অগণিত তৃণমূল কর্মীরাও দেবাংশুর আগমনে যথেষ্ট উৎফুল্ল হয়ে রয়েছেন।
কিন্তু ত্রিপুরার মাটিতে তৃণমূলের পতাকা লাগাতে গিয়ে যথেষ্ট বিক্ষোভের সম্মুখীন হয়েছেন। গত সোমবার আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আগমনের পূর্বে তৃণমূলের পতাকা লাগাতে গিয়ে যথেষ্ট হেনস্থার শিকার হয়েছেন দেবাংশু সহ অগণিত তৃণমূল সমর্থক।

আরও পড়ুন-বাদল অধিবেশনে লাগাতার বিক্ষোভের ফলে নাম না করে ডেরেক, শান্তনুকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী।

ফেসবুকে একটি লাইভ ভিডিও করে দেবাংশু ভট্টাচার্য অভিযোগ করেছেন যে গত সোমবার ত্রিপুরার মাটিতে তাদের তৃণমূলের পতাকা লাগাতে বাধা দিয়েছে বিজেপির কর্মী-সমর্থকেরা। ‌ এই ভিডিওতে দেখা গিয়েছে তৃণমূল এবং বিজেপির কর্মী-সমর্থকেরা নিজস্ব দলীয় পতাকা নিয়ে একে অপরের মুখোমুখি হয়ে যুযুধান পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে। ‌ কিন্তু পুলিশ এবং র‌্যাফ ঘটনাস্থলে উপস্থিত থেকে তাদের মধ্যে এই উত্তপ্ত পরিস্থিতিকে অনেকটাই নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ‌ দেবাংশু এই লাইভ ভিডিওতে অভিযোগ করেছেন যে যখন তিনি তাঁর দলবল নিয়ে তৃণমূলের পতাকা লাগাচ্ছিলেন আগরতলায়, তখন বিজেপির কর্মী-সমর্থকরা এসে তাঁদের বাধা দিয়েছে এবং তৃণমূল কর্মী সমর্থকদের হেনস্থা করেছে।

আরও পড়ুন-জামিন পাওয়ার পরেও গ্রেপ্তার রাখাল বেরা ।‌ রাজ্যকে তীব্র ভর্ৎসনা করল কলকাতা হাইকোর্ট

তবে তৃণমূলের এই ভীড় থেকেই খেলা হবে স্লোগান‌ও উঠেছে মূহুর্মূহু।এবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে দেবাংশু বলেছেন,”আমাদের‌ ভয়ে কাঁপছেন বিপ্লব দেব। ২০২৩ এ ত্রিপুরার বুকে পরিবর্তন ঘটিয়ে আমরা আবার পতাকা লাগাবো। পুলিশ দিয়ে আমাদের পতাকা লাগাতে নিষেধ করা হয়েছে।

ওই জায়গা গুলো কি বিপ্লব বাবুর সম্পত্তি? বিপ্লব বাবু ২০২৩ এর অবস্থা আগেভাগেই বুঝতে পেরে গিয়েছেন। তাই তিনি ভয়ে রয়েছেন। মানুষ পরিবর্তন চাইছেন।”

Related Articles

Back to top button