নিউজপলিটিক্স

“পুরো লকডাউন না করে যাতে করোনাকে আটকানো যায় সেই চেষ্টা করতে হবে।”- বললেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের শেষ দফা সমাপ্ত হয়েছে গত ২৯ শে এপ্রিল। আগামীকাল সারা রাজ্যবাসী জানতে পারবে কে হতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী ! এদিকে ভোটের প্রথম থেকেই যথেষ্ট আত্মবিশ্বাসী হয়ে আছে গেরুয়া শিবির। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বারবার বলে আসছেন যে এবারে বাংলায় প্রস্ফুটিত হতে চলেছে পদ্ম ফুল। কিন্তু তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আত্মবিশ্বাসী কন্ঠে বলেছেন যে বাংলায় এবারে আবার ফুটবে জোড়া ফুল।

এদিকে নিউজ চ্যানেল গুলি সমীক্ষায় জানিয়েছে যে হাড্ডাহাড্ডি লড়াই হলেও বাংলায় এবারেও ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল। বিজেপি বলেছে এই সমীক্ষা সম্পূর্ণ ভ্রান্ত। এদিকে বাংলায় ক্ষমতায় আসার আগেই আত্মবিশ্বাসের বলে বলীয়ান হয়ে মন্ত্রীমন্ডল গঠন করার কাজ শুরু করে দিয়েছেন অমিত শাহ । জানা গিয়েছে বিজেপি ক্ষমতায় এলে বাংলায় মুখ্যমন্ত্রী পদে বসতে পারেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন-করোনাকে জয় করে ফিরলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং !

এছাড়াও শুভেন্দু অধিকারী, রাজীব সিনহা, লকেট চট্টোপাধ্যায় কেও বিভিন্ন পদ দেওয়া হবে । বিজেপি জিতলে আপাতত মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন দিলীপ ঘোষ।দিলীপ ঘোষ বলেছেন, “আগামীকাল ভোট গণনায় বিজেপি তার লক্ষ্য পূরণ করতে চলেছে। এই ভয়াবহ আবহে আমরা কখনোই চাইনা সাধারণ মানুষের কষ্ট হোক কিংবা দেশের অর্থনীতির ডুবে যাক।

আমরা চেষ্টা করছি যাতে আংশিক লকডাউন করে এই মহামারীর শৃঙ্খল ভাঙ্গা যায় তার জন্য। আমরা দেশের প্রতিটি সাধারণ মানুষের কথা ভাবছি। একদম সম্পূর্ণ লকডাউন না করে যাতে এই মহামারীকে রোধ করা যায় তার জন্য আমরা প্রবল চেষ্টা চালাচ্ছি।”

Related Articles

Back to top button