নিউজপলিটিক্সরাজ্য

“আমরা সকলেই মুখ্যমন্ত্রীর পাশে রয়েছি”- কলকাতায় এসে বার্তা দিলেন অভিনেত্রী শাবানা আজমি

নিজস্ব প্রতিবেদন: বাংলার মাটিতে বিজেপির জয়রথ একা হাতে রুখে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই সারা দেশ জুড়ে তাঁর রাজনৈতিক গুরুত্ব অনেকটাই বৃদ্ধি পেয়েছে। বাংলার সিংহাসন কুক্ষিগত করতে একুশের ভোটে বারবার দিল্লি থেকে বাংলা যাতায়াত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ বিজেপির কেন্দ্রীয় নেতা নেত্রীরা। কিন্তু বাংলার মানুষ বাংলার মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরেই ভরসা রেখেছে।

‌ এদিকে তাবড় তাবড় কেন্দ্রীয় নেতৃত্বকে পর্যুদস্ত করায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সারা দেশজুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অন্যতম মুখ বলে মনে করছে অনেক বিজেপি বিরোধী রাজনৈতিক সংগঠন গুলি।কয়েকদিন আগেই দিল্লিতে পদার্পণ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ‌ দিল্লিতে পদার্পণ করে তিনি বিজেপি বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিয়েছিলেন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সৌজন্যমূলক সাক্ষাৎ করেছিলেন।

আরও পড়ুন-“বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে পাশে চাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।”- স্পষ্টতই বার্তা দিলেন সূর্যকান্ত মিশ্র।

এছাড়াও তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর সাথে বৈঠকে অংশগ্রহণ করেছিলেন। এরপর তিনি আপ নেতা অরবিন্দ কেজরিওয়ালের সাথেও বৈঠক করেছেন। তার পরেই তিনি দিল্লি সফরকালীন কবি জাভেদ আখতার এবং তার স্ত্রী অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। জাভেদ আখতারকে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই কি আগামী ২০২৪ এর লোকসভা ভোটেই কি কেন্দ্রে পরিবর্তন আসতে চলেছে ?

আরও পড়ুন-“অজন্তাকে ব্ল্যাকমেল করছে সিপিএম”- অভিযোগ করলেন কুনাল ঘোষ

এর উত্তরে জাভেদ আখতার বলেছিলেন, “কে নেতৃত্ব দিচ্ছেন সেটা কখনোই গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয় না, দেশে খুব শীঘ্রই পরিবর্তন দরকার সেটা আবশ্যিক। আর আগামী ২০২৪ এ সমগ্র দেশে অবশ্যই পরিবর্তন আসবে এবং দেশের অনেক উন্নতি সাধন হবে।”এবার কলকাতায় উপস্থিত হয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। ‌ কলকাতায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যথেষ্ট প্রশংসা করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-ক্যামাক স্ট্রিটে অভিষেকের সাথে সাক্ষাৎ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। শীঘ্রই কি প্রত্যাবর্তন তৃণমূলে?

জানা গিয়েছে কলকাতার বাইপাসের ধারে একটি ফাইভ স্টার হোটেলে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শাবানা আজমি। এই অনুষ্ঠানের পরিসমাপ্তির পর তিনি সাংবাদিকদের কাছে বলেছেন,”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেটা করেছেন, তার জন্য প্রতিটি মানুষের উচিৎ মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ানো। মুখ্যমন্ত্রী রাজ্যবাসীর উন্নয়নকল্পে অনেক বড়ো দ্বায়িত্ব গ্রহণ করেছেন। আমরা সকলেই সবসময়ই মুখ্যমন্ত্রীর পাশে আজীবন থাকবো।”

Related Articles

Back to top button