নিউজপলিটিক্স

“আমাদের প্রত্যেকের পকেটে রয়েছে ব্লেড”- ত্রিপুরার মাটিতে বিস্ফোরক মন্তব্যের ভিডিও ভাইরাল দেবাংশুর

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার মাটিতে যথেষ্ট উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। গত শনিবার আক্রান্ত হয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত সহ তৃণমূলের কর্মী সমর্থকরা। ত্রিপুরার মাটিতে তাঁরা বিজেপি কর্মী সমর্থকদের হাতে আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ করেছিলেন। এমনিতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা করেছেন যে আগামী ২০২৩ ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ত্রিপুরার মাটিতে লড়াই করতে চলেছে তৃণমূল কংগ্রেস।

সেই লক্ষ্যে তৃণমূলের নেতারা ত্রিপুরার মাটিতে গিয়েছিলেন। সেখানেই দেবাংশু দের উপরে হামলা হয়। তারপরে এই হামলার পরিপ্রেক্ষিতে দেবাংশু ভট্টাচার্য রা বিক্ষোভ দেখালে দেবাংশু, সুদীপ, জয়া সহ মোট ১৪ জনকে গ্রেফতার করে খোয়াই থানা পুলিশ। তারপরে তাদের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হয় সেখানে তারা ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান ।

আরও পড়ুন-আমবাসায় তৃণমূল কর্মীদের ব্যাপক ধরপাকড়। উঠলো পুলিশী সন্ত্রাসের অভিযোগ

আহত তৃণমূল নেতা নেত্রীদের নিয়ে কলকাতায় প্রত্যাবর্তন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কলকাতায় এসে এস‌এসকেএমে ভর্তি করা হয় দেবাংশু, জয়া এবং সুদীপ দের । দেবাংশুকে প্রাথমিক চিকিৎসার পরেই ছেড়ে দেওয়া হয়েছে।এদিকে এই আবহের মধ্যেই দেবাংশুর একটি বিস্ফোরক স্বীকারোক্তির ভিডিও ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ত্রিপুরার ধাক্কা কাটিয়ে উঠতে আগামী সেপ্টেম্বরে ত্রিপুরা যাচ্ছেন নাড্ডা

গত শনিবার যখন দেবাংশু দের উপর হামলা হয়, তখন উপস্থিত পুলিশের উদ্দেশ্যে লাইভ ভিডিওতে যথেষ্ট ক্ষোভ বর্ষণ করেছিলেন দেবাংশু। তখন‌ই তাকে বলতে শোনা যায়,”আমাদের পকেটে ব্লেড আছে, আপনারা বলে দিন আমরা সুইসাইড করছি। এখানে সকলের রক্ত ঝরুক।”তবে কেন তারা ব্লেড নিয়ে গিয়েছিলেন, সেই বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি দেবাংশুরা।

কিন্তু তাঁর এই বেফাঁস মন্তব্য সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়ে উঠেছে।

Related Articles

Back to top button