নিউজ

রান্নার গ্যাসের টাকা বাঁচাতে চান? সিলিন্ডার বুক করুন এই পদ্ধতিতে! রইল বিস্তারিত বিবরণ।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিদিন বাড়ছে গ্যাস সিলিন্ডার দাম। তার পাশাপাশি বাড়ছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য । পেট্রোল ডিজেল শাকসবজি সমস্ত কিছুর দাম এখন আকাশছোঁয়া। এমতাবস্থায় সাধারণ মধ্যবিত্ত পরিবারের কপালে সৃষ্টি হয়েছে বড়োসড়ো চিন্তার ভাঁজ। কিভাবে এই সমস্যা থেকে রেহাই মিলবে তা ভেবে কূলকিনারা পাচ্ছেন না অনেকেই। এই চিত্র গোটা দেশের মধ্যে এক। অধিকাংশ মানুষ কিন্তু এই সমস্যার সম্মুখীন হয়েছে।

কিন্তু সম্প্রতি মধ্যবিত্ত পরিবারের জন্য একটি বড় সুখবর। সম্প্রতি পেটিএমে তরফ থেকে এমনটা জানানো হয়েছে যে কোনো গ্রাহক যদি পেটিএম এর মাধ্যমে তিনটি গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে সর্বোচ্চ 2700 টাকা ক্যাশব্যাক পাবার সুযোগ পাবেন তিনি। একদমই ঠিক শুনেছেন।এবং এই অফারটি পাওয়ার জন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে পেটিএম ইন্সটল করতে হবে।

ইন্সটল করার পর আপনার রেজিস্টার মোবাইল নাম্বার দিয়ে সেখানে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর সেখানে কেওয়াইসি কমপ্লিট করতে হবে। সেটি হয়ে গেলে show more একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করতে হবে। এরপর আপনি সেখান থেকে আপনার ডিস্ট্রিবিউটরের নাম সিলেক্ট করতে পারবেন। এবং সিলেক্ট করার পরেই এই প্রক্রিয়া সম্পন্ন হবে।

এভাবে ঠিক পরপর তিনটি গ্যাস সিলিন্ডার পেটিএম এর মাধ্যমে বুক করলে আপনি একটি স্ক্র্যাচ কার্ড পেয়ে যাবেন 24 ঘণ্টার মধ্যে এবং থেকে প্রাপ্ত ক্যাশব্যাক আপনি সাত দিনের পর ব্যবহার করতে পারবেন। পেটিএম এর তরফ থেকে এই অফারের সময়সীমা না জানানো হলেও নতুন ও পুরাতন পেটিএম ব্যবহারকারী সমস্ত গ্রাহকই এই অফারের সুবিধা পাবে বলেই জানানো হয়েছে। তবে এইচপি, ইন্ডেন এবং ভারত বিপণন সংস্থার সিলিন্ডার গুলিই শুধু বুক করা যাবে পেটিএম থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button