নিউজভাইরাল & ভিডিও

কম খরচায় ব্র্যান্ডেড স্মার্ট টিভি নিতে চান? জেনে নিন ঠিকানা! রইল ভিডিওসহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান যুগে আমরা প্রত্যেকেই স্মার্ট এবং আধুনিক এবং এই সভ্যতার সাথে তাল মিলিয়ে চলতে চলতে আমরা প্রত্যেকে কিন্তু যে সমস্ত জিনিসপত্র ব্যবহার করছি সেগুলো অত্যন্ত আধুনিক ও স্মার্ট একথা অস্বীকার করার বিন্দুমাত্র উপায় নেই ।আজকালকার দিনে টিভি থেকে শুরু করে ফ্রিজ থেকে শুরু করে এমনকি হাতের ঘড়ি ও স্মার্ট হয়ে গেছে। কিন্তু যে সমস্যাটি দেখা যাচ্ছে সেটি হল দাম।

বর্তমানে প্রতিনিয়ত এই সমস্ত আধুনিক জিনিসপত্রের দাম বেড়েই চলেছে ।যার ফলে সাধারণ মানুষের মনে ইচ্ছা থাকলেও সেগুলো কেনা যাচ্ছে কিনতে পারছেন না ।কারন সবার অর্থনৈতিক অবস্থা এক নয়। এই মত অবস্থায় দাঁড়িয়ে কলকাতার বাজারে একটি দোকান রয়েছে যে দোকানটি আপনাকে সমস্ত কিছু দেবে অর্থাৎ স্মার্ট টিভি থেকে শুরু করে এসি ল্যাপটপ ডেক্সটপ ওয়াশিং মেশিন চিমনি এমনকি ফ্রিজ সবকিছু হোম অ্যাক্সেসরিজ গুলি দেবে একদমই স্বল্পমাত্রায় অথচ ব্র্যান্ডেড ।জেনে নিন সেই দোকান সম্পর্কে দু এক কথা।

এই দোকানটির নাম হচ্ছে চন্দা ইলেকট্রনিক্স,এই দোকানটির মধ্যে আপনি বিভিন্ন ব্র্যান্ডের অ্যাকেসরিজ গুলি পেয়ে যাবেন একদমই স্বল্পমাত্রায় ।পাশাপাশি প্রতিটি জিনিসপত্রের উপর থাকছে আকর্ষণীয় ছাড় এবং একটি নিশ্চিত উপহার এমনকি প্রতিটি জিনিসের উপর থাকবে বৈধ কাগজপত্র। এমনটা ভাবার কোন কারণ নেই যে সেগুলো অবৈধভাবে বিক্রি করা হচ্ছে সম্পূর্ণ বৈধ কাগজপত্র আপনাকে দিয়ে দেওয়া হবে ।পাশাপাশি থাকবে নির্দিষ্ট পরিমাণে গ্যারান্টি আপনি দোকান সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন নিচের দেওয়া ফোন নাম্বারে এমনকি ঠিকানার মাধ্যমে আপনি যোগাযোগ করতে পারেন।
Chanda electronics
Madhyamgram basunagar gate,
Jodhpur road ,
near Bandhan Bank
Kolkata 700129
Ph no:- 8583006626

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button