নিউজ

“ভাত চাই? শ্রীলেখা মাসিকে কল করুন”- এবার ফাঁস হলো শ্রীলেখার নম্বর

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল বেশকিছু তারকা প্রার্থীর নম্বর। রাজ চক্রবর্তী থেকে শুরু করে এ কাঞ্চন মল্লিক, এবং আরো বেশ কয়েকজন তারকা প্রার্থীদের ব্যক্তিগত মোবাইল নম্বর শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ‌ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ফলে কলের পর কল এবং মেসেজের পর মেসেজ আসতে থাকে তারকা প্রার্থীদের মোবাইলে । বিরক্ত হয়ে মোবাইল সুইচ অফ করে দেন রাজ চক্রবর্তী।

কাঞ্চন মল্লিকও তীব্র ভাষায় প্রতিবাদ জানান। তবে শুধুমাত্র বিজেপি এবং তৃণমূল তারকা প্রার্থীদের মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়ায় সন্দেহের তীর গিয়ে পড়ে সিপিএমের উপরে। এই প্রসঙ্গে তৃণমূলের প্রার্থী তথা টলিউড পরিচালক রাজ চক্রবর্তী বলেছিলেন, “সারা জীবন সিপিএমকে শিক্ষিত এবং রুচিশীল দল বলেই জেনে এসেছি। ‌ তারা যে এই ধরনের কাজ করতে পারে সেটা দেখে খুব আশ্চর্য লাগছে।

“প্রসঙ্গত সপ্তম দফার নির্বাচনের দিন সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল রাজীব বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে শুভেন্দু অধিকারী, মুকুল রায়, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়নী ঘোষ, কৌশানী মুখোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বাবুল সুপ্রিয় , রুদ্রনীল ঘোষের ব্যক্তিগত মোবাইল নাম্বার।

আরও পড়ুন-অক্সিজেন যোগানের মানবিক উদ্যোগ নিলেন অধীর চৌধুরী। মুর্শিদাবাদে অক্সিজেন প্ল্যান্ট তৈরির উদ্যোগ নিলেন তিনি।

এই ঘটনায় অনেক নেটিজেনরা এই প্রশ্ন তুলেছেন যে এইভাবে তারকা প্রার্থীদের ব্যক্তিগত মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় দিয়ে তাদেরকে বিপদে ফেলা কখনোই যুক্তিযুক্ত রাস্তা নয়। আবার কিছু অবুঝ নেটিজেন প্রশ্ন তুলেছেন যে তারকা প্রার্থীরা তো মানুষের কাছে পৌঁছাবে বলে তাদের হয়ে কাজ করবেন বলেই রাজনীতিতে নেমেছেন তাহলে তাদের মোবাইল নম্বর প্রকাশ করতে অসুবিধা কোথায়?

এবার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল শ্রীলেখা মিত্রের ব্যক্তিগত ফোন নম্বর। সেই সাথে অত্যন্ত কদর্য ভাষায় লেখা হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সম্পর্কে। এক নেটিজেন অভিনেত্রীর ফোন নম্বর প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। তাতে কমেন্টে একজন লিখেছেন, “একজনের সঙ্গে উনার রেট কত আর দুজনের সঙ্গেই বা কত ?” এছাড়াও পোস্টের শুরুতে লেখা রয়েছে , “ভাত চাই? শ্রীলেখা মাসি কে কল করে নিন।”অত্যন্ত কুরুচিপূর্ণ এই পোষ্টের স্ক্রিনশট নিজের প্রোফাইলে শেয়ার করে যোগ্য জবাব দিয়েছেন শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা মিত্র ওই নেটিজেন কে বলেছেন, “বোনপো, শুধু ভাত কেন করোনা সংক্রান্ত যেকোন সমস্যায় আমি সাহায্য করতে রাজি আছি, তুমি কোন দলের সমর্থক? আমি জানতে চাইছি কোন দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে তুমি এই ভাষায় আমার বিরুদ্ধে লিখছো।?“এর পাশাপাশি অভিনেত্রী কলকাতা পুলিশ এবং সাইবার সেলকে এই বিষয়ে অভিযোগ করে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আবেদন জানিয়েছেন।

Related Articles

Back to top button