করোনা পরিস্থিতিতে ভার্চুয়াল‌ বৈঠক প্রধানমন্ত্রীর। বৈঠকে যোগ দিলেন না মমতা।

করোনা পরিস্থিতিতে ভার্চুয়াল‌ বৈঠক প্রধানমন্ত্রীর। বৈঠকে যোগ দিলেন না মমতা।

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ করোনার আঘাতে মূহ্যমান। বহু মানুষ মারা গিয়েছেন ইতিমধ্যে। সারা দেশে অক্সিজেনের যোগানের সংকট দেখা গিয়েছে। দিল্লি থেকে শুরু করে পশ্চিমবঙ্গের, মহারাষ্ট্রের অবস্থা খুবই শোচনীয়।কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া আজ শুক্রবারের রিপোর্ট অনুযায়ী, ভারতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩ লক্ষ ৩২ হাজার ৭৩০ জন আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার ৩ লক্ষ ১৪ হাজার ৮৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।  গত ২৪ ঘণ্টায় মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ২ হাজার ২৬৩ জন।এই সঙ্কটজনক পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রী দের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী । কিন্তু এই বৈঠকে যোগদান করেন নি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-“শুভেন্দু অধিকারীর জনসভায় মাত্র ৫০০ কুকুর, বিড়াল, ছাগল এসেছিলো।”- বিতর্কিত মন্তব্য তৃণমূলের মুখপাত্র দেবাংশুর।

অক্সিজেন প্রস্তুতকারী সংস্থাগুলির কর্ণধারেরাও এই বৈঠকে সরাসরি অংশগ্রহণ করেছেন। সারা দেশের এই সঙ্কটজনক পরিস্থিতিতে কিভাবে বিপদের মোকাবিলা করা যাবে এবং অক্সিজেন কিভাবে বন্টন করা যাবে তা নিয়েই এই বৈঠকে আলোচন করা হয়েছে বলে জানা গিয়েছে।