নিউজখেলা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনে লর্ডসের ব্যালকনিতে নাগিন ডান্স করে বিতর্কে জড়িয়ে পড়লেন বিরাট কোহলি।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে পৃথিবীর অন্যতম শক্তিশালী ক্রিকেট টিম হল ভারতীয় ক্রিকেট টিম। ক্রিকেটের উৎপত্তির পর্ব থেকেই ক্রিকেট দুনিয়ায় নিজেদের গৌরবময় অস্তিত্বের সাক্ষী রেখেছে ভারতীয় ক্রিকেট টিম। বর্তমানে ভারতের পুরুষ এবং মহিলা ক্রিকেট দল সারা পৃথিবীর মধ্যে যথেষ্ট দক্ষ ক্রিকেট দল হিসাবে বিবেচিত হয়। ইতিমধ্যেই ভারতের ঝুলিতে বিশ্বকাপ এসে গিয়েছে।

বর্তমানে লর্ডসে টেস্ট ম্যাচ খেলছে ভারতীয় ক্রিকেট টিম। দ্বিতীয় টেস্টে কিছুটা অস্বস্তির মধ্যে পড়েছে তারা। ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৮১ রান। এই আবহের মধ্যে এক বিতর্কে জড়িয়ে পড়েছেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি। লর্ডসের ব্যালকনিতে নাগিন ডান্স করে যথেষ্ট বিতর্কের সূত্রপাত ঘটিয়েছেন তিনি। গত ২০০৭ সালে এই লর্ডসের ব্যালকনিতেই দেখা গিয়েছিলো তৎকালীন ক্রিকেট টিমের ক্যাপ্টেন সৌরভ গাঙ্গুলীর বিখ্যাত জামা খুলে ওড়ানোর দৃশ্য।

আরও পড়ুন –আবার বাড়লো রান্নার গ্যাসের দাম। এক বছরে গ্যাসের দাম বাড়লো ২৪১ টাকা।

এই দৃশ্য দেখে আপামর ভারতীয়রা যথেষ্ট উৎফুল্ল হলেও সৌরভ গাঙ্গুলী জড়িয়ে পড়েছিলেন বিতর্কে। এবার সেই লর্ডসের ব্যালকনিতেই নাগিন ডান্স করলেন বিরাট কোহলি। সৌরভ গাঙ্গুলী ও উপস্থিত রয়েছেন লর্ডসে। তাঁর সামনেই নাগিন ডান্স করেছেন বিরাট কোহলি। নেটমাধ্যমে একদিকে বিরাটের ভক্তরা এই দৃশ্যটি যথেষ্ট উপভোগ করেছেন, আবার অনেকেই এই দৃশ্যে তির্যক মন্তব্য করেছেন।

টেস্টের দ্বিতীয় দিনে ব্যালকনিতে দাঁড়িয়ে নাগিন ডান্স করেছেন বিরাট। ওইসময় তাঁর পাশে বসেছিলেন, কে এল রাহুল, ময়ঙ্ক আগর‌ওয়াল এবং মহম্মদ সিরাজ রা। তাঁরা সকলেই বিরাটের এই কীর্তি দেখে হেসে ফেলেছিলেন। সোশ্যাল মিডিয়ায় বিরাটের নাগিন ডান্সের দৃশ্য ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে।

Related Articles

Back to top button