নিউজটেক নিউজরাজ্য

প্রবল বৃষ্টিতে জলের তলায় বেহালা। নির্বাচনের সময় কাজ পাগলদের তুলোধোনা করলেন টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই টানা বৃষ্টি হয়ে চলেছে কলকাতা সহ দক্ষিণবঙ্গ জুড়ে। কলকাতার বিস্তীর্ণ জায়গায় ব্যাপক জল জমে গিয়েছে। বহু বাড়ির একতলায় জল ঢুকে গিয়েছে। রীতিমতো শোচনীয় পরিস্থিতির সৃষ্টি হয়েছে বিভিন্ন জায়গায়।

টানা বৃষ্টিতে কলকাতার বহু জায়গা জলমগ্ন হয়েছে। কলকাতার পার্কস্ট্রিট থেকে শুরু করে ক্যামাক স্ট্রিট, আমহার্স্ট স্ট্রিট সহ অনেক জায়গাতেই ব্যাপক জল জমে গিয়েছে। ঠনঠনিয়াতেও হাঁটু সমান জল জমা হয়ে গিয়েছে। এমনিতেই কলকাতার জলনিকাশী ব্যবস্থা নিয়ে নাগরিকদের অভিযোগ বহুদিনের।

আরও পড়ুন-“শুক্রবার থেকেই শুরু করতে হবে শুটিং।”- মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটলো টলিউডের জট।

এই আবহে টানা কয়েক ঘন্টার বৃষ্টিতে ব্যাপক জল জমেছে কলকাতার বিভিন্ন জায়গায়। এছাড়াও কলকাতার সায়েন্স সিটির এলাকা, পার্ক সার্কাস, যাদবপুর, বেহালা, বাগবাজারের বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন হয়ে পড়েছে। এই পরিস্থিতিতে লকগেট খুলে জল নিষ্কাশনের চেষ্টা করছে রাজ্য প্রশাসন। কিন্তু জোয়ারের সময় লকগেট বন্ধ রাখায় আর সেই সময় বৃষ্টিপাত হলে সমস্যা আরো গাঢ় হয়ে উঠছে।

এছাড়াও দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর, রাজপুর পুরসভার বহু এলাকাও জলমগ্ন হয়ে পড়েছে।বেহালার অবস্থা যথেষ্ট করুন। বেহালার বেশীরভাগ বাড়গর একতলায় জল ঢুকে গিয়েছে। এই আবহে সুর চড়িয়েছেন বিখ্যাত টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

আরও পড়ুন-ভোট-পরবর্তী হিংসার ঘটনায় কড়া পদক্ষেপ হাইকোর্টের। বিপাকে রাজ্য

তাঁর বেহালা পর্ণশ্রীতেই বাড়ি। তিনি বেহালার করুণ দূর্দশার পরিপ্রেক্ষিতে একহাত নিয়েছেন রাজনৈতিক নেতা নেত্রীদের। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,”আমাদের বেহালার পর্ণশ্রী গতকাল থেকে ভেনিস হয়ে গিয়েছে। যারা ভোটের সময় মানুষের কল্যাণার্থে কাজ করার জন্য পাগল হয়ে গিয়েছিলেন তারা এই পরিস্থিতিতে সকলেই ভ্যানিশ হয়ে গিয়েছে।”

অপরাজিতার এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। সকলেই তাঁর এই পোস্টে রিঅ্যাক্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Related Articles

Back to top button