নিউজঅফবিটস্বাস্থ্য

এবার পেটিএম এর মাধ্যমেও করা যাবে ভ্যাকসিনের স্লট বুকিং

নিজস্ব প্রতিবেদন: সারা রাজ্য তথা দেশজুড়ে ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনাভাইরাস। এখনো পর্যন্ত এই ভাইরাসের কবলে পড়ে প্রাণহানি ঘটেছে অগুনতি মানুষের। এখনো পর্যন্ত সারা দেশবাসীকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়নি। পশ্চিমবঙ্গ সরকার ঘোষণা করেছে আগামী ডিসেম্বরের মধ্যেই যাতে সমস্ত মানুষকে ভ্যাকসিন দেওয়া সম্ভব হয়।

ইতিমধ্যেই বহু মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়ে গিয়েছে বাংলার মাটিতে। অনেকেই ইতিমধ্যে ভ্যাকসিনের ২ টি ডোজ‌ই পেয়ে গিয়েছেন আবার অনেকেই এখনো পর্যন্ত একটামাত্র ডোজ পেয়েছেন । এখনো পর্যন্ত সারা রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৪ লক্ষ ৬৪ হাজার ৭৭৬ জন। মৃত্যু হয়েছে ১৬ হাজার ৯৭৪ জনের।

আরও পড়ুন-আজ সকাল থেকেই এই জেলাগুলিতে হবে প্রবল বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি

সুস্থ হয়ে উঠেছেন ১৪ লক্ষ ২৮ হাজার ৮৮১ জন। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫১৯ জন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৭৮ জনের । গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২ হাজার ১৭১ জন।

এখনো পর্যন্ত রাজ্যের ২ কোটি মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। এই আবহে একটি খুশীর খবর নগয়ে হাজির হল পেটিএম। এবার পেটিএম লঞ্চ করেছে এক নতুন ফিচার। এবার পেটিএমের মাধ্যমেই আপনি আপনার বাড়ির কাছের ভ্যাকসিন কেন্দ্রের স্লট বুকিং করতে পারেন।

আরও পড়ুন-ভয়াবহ কান্ডের ভিডিও ফুটেজ ভাইরাল। মুম্বইয়ের পার্কিং লটে গর্তে ঢুকে গেল চারচাকা গাড়ি।

বিনামূল্যে এবং টাকা দিয়েও ভ্যাকসিনের জন্য স্লট বুক করা যাবে পেটিএমের মাধ্যমে। গত মে মাসে পেটিএম একটি নতুন ফিচার লঞ্চ করেছে যার নাম হল -‘vaccine finder feature’. এবার এতেই যুক্ত করা হয়েছে আর একটি ফিচার যেখানে আপনি দেখে নিতে পারবেন যে আপনার কাছাকাছি কোথায় ভ্যাকসিন পেতে পারেন, তার মূল্য এবং কোথায় স্লট ফাঁকা রয়েছে। সমস্ত কিছু তথ্য আপনি পেটিএম এ পেয়ে যাবেন ।

এর ফলে বর্তমানে কোটি কোটি পেটিএম ইউজাররা ভ্যাকসিনের সমস্ত তথ্য পেতে পারবেন এবং ভ্যাকসিনেশন প্রক্রিয়া ত্বরান্বিত হবে।

Related Articles

Back to top button