নিউজটেক নিউজ

উৎসবের দিনগুলিতে PhonePe ব্যবহার করলেই হাজার হাজার টাকা রোজগার করার সুযোগ! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমান সময়ে আমরা প্রত্যেকেই এখন ডিজিটাল লেনদেন অভ্যস্ত হয়ে পড়েছি। এখনকার যুগে কোন মানুষ ব্যাংকে গিয়ে লম্বা লাইনে দাঁড়িয়ে টাকা-পয়সা আগাম প্রদান করেনা। তার পাশাপাশি বাড়িতে বসেই সেই সমস্ত কাজকর্ম গুলি হয়ে যায় । শুধুমাত্র টাকা-পয়সার লেনদেন নয় একাধিক কাজকর্ম হয়েছে এখন স্মার্টফোনের মাধ্যমে এবং বর্তমানে এই ডিজিটাল নেট ব্যাংকিং এর ক্ষেত্রে জনপ্রিয় প্ল্যাটফর্ম গুলি হল ফোন পে গুগোল পে পেটিএম এর মতন অ্যাপ্লিকেশনগুলি।

কিন্তু আপনি কি কখনো ভেবেছেন যে আপনি আপনার মোবাইলে যে ফোনটা ব্যবহার করেন তার মাধ্যমে আপনি উপার্জন করতে পারবেন টাকা এমনকি মাসে সর্বোচ্চ 23 থেকে 24 হাজার টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। বিশ্বাস হচ্ছে না ? জেনে নিন কিভাবে আপনি ফোন পের মাধ্যমে টাকা পয়সা উপার্জন করতে পারবেন।

তার পাশাপাশি আপনাদের জানিয়ে রাখি যে আমাদের আশেপাশে এমন বহু গ্রাহক রয়েছে যারা বিদ্যুতের বিল ইলেকট্রিকের বিল সময়ের অভাবে জমা দিতে পারে না বা সঠিকভাবে পরিষেবা পায় না। তাদেরকে পরিষেবা প্রদান করার জন্য, এমনকি কখনো কখনো যে সমস্ত সমস্যা গুলো দেখা যায় যেমন অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া ইত্যাদি সমস্যাগুলো সমাধান করার জন্য আপনি আবেদন করতে পারেন এবং সেখান থেকে উপার্জন করতে পারেন টাকা পয়সা ।কিভাবে জানুন বিস্তারিত।

এই কাজ করতে গেলে ভালভাবে কথা বলতে ও লিখতে জানতে হবে ৷ মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষার ক্ষেত্রে বিশেষ ভাবে দক্ষ হতে হবে ৷ মোবাইল বা কম্পিউটারের ক্ষেত্রে বিশেষ জ্ঞান থাকতে হবে ।আবেদন করতে গেলে প্রথমে Able App এর জন্য Download Able Jobs App From Playstore করতে হবে ৷ সূত্রের খবর এই অ্যাপ ফোন পের অ্যাপ ৷ এই অ্যাপ প্রস্তুত করতে মদত করবে।আবেদন করার মত হলে তারপর Able App বায়োডাটা ফোন পে-তে পাঠিয়ে দেবে তারপরে ইন্টারভিউ ফোন পের মাধ্যমে হবে ৷ ইন্টারবিউতে পাশ করলে চাকরি ৷ কোনও কারণে ফোন পে-তে চাকরি না হলে Able App বায়োডাটা অন্যত্র পাঠিয়ে দেবে ৷ যাতে সহজেই কাজ পাওয়া যায় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button