নিউজভাইরাল & ভিডিও

স্কুল ছুটি হতেই মারামারি লেগে গেল দুই যুবতী স্কুল ছাত্রীর মধ্যে! ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমরা হয়তো মাঝেমধ্যে আমাদের নিজেদেরকে অত্যন্ত চালাক বলে মনে করে থাকি । কিন্তু কখনো কখনো এমনটা হয় যে উন্নত প্রযুক্তি দ্বারা আমাদের চালাকি ধরা পড়ে যায় সকলের সামনে । ঠিক এমনটাই ঘটেছে এই যুবকের সাথে । সম্পূর্ণ ঘটনা বিস্তারিতভাবে আলোচনা করব আজকে প্রতিবেদনে । তার পাশাপাশি এই প্রতিবেদন থেকে আপনাদেরকে শিক্ষা নেওয়া দরকার যে কিভাবে আপনি আপনার আশেপাশে থাকা মানুষ জন্ম থেকে সতর্ক হবেন ।

সব থেকে মূল্যবান ধাতু হচ্ছে সোনা এই কথা আমরা প্রত্যেকেই জানি । বর্তমানে যদিও সোনার দাম অনেকটা কম । অর্থাৎ রেকর্ড হারে থেকে অনেকাংশে কমে এসেছে । কিন্তু তবুও প্রচুর পরিমাণে সোনার চাহিদা রয়েছে গোটা ভারত বর্ষ এবং পৃথিবীর বাজারে । এবং অনেকেই এই সোনা নিজের ইচ্ছে মতন তৈরি করতে পারে না বলে চুরি করার পন্থা অবলম্বন করে । ঠিক তেমনই একটি সোনার দোকানে চুরি করতে গিয়ে বেকায়দায় ফেঁসে গেলেন এই যুবক যেটি রেকর্ড হয়েছে সিসিটিভি ক্যামেরা ।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব ঘটনাকে একত্রিত করে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে । এবং সেই সমস্ত ভিডিওগুলি কোনরকম ক্যামেরা তে রেকর্ড হয়েছে । সেখানে একটি সোনার দোকানের দৃশ্য দেখানো হয়েছে । যেখানে একটি যুবক এক সোনার ব্যবসায়ী এর কাছ থেকে সোনার চেন কেনেন এবং তিনি যখন সেটি গলায় পড়ে দেখছিলেন নিজেকে কেমন লাগে তখন হঠাৎ করেই তিনি সে দোকান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দৌড়ে । কিন্তু সেই যুবক জানতো না সে দোকানের দরজাটা অটোমেটিক অর্থাৎ দোকানদার না চাইলে সে দরজা কিছুতে খুলবে না ।। যার ফল হাতেনাতে ধরা পড়ে যায় সেই যুবক । পরবর্তী ক্ষেত্রে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছিল ।

Related Articles

Back to top button