মালদায় গঙ্গায় ভেসে এলো দুটি লাশ। সন্দেহ করোনা আক্রান্তের লাশ।

মালদায় গঙ্গায় ভেসে এলো দুটি লাশ। সন্দেহ করোনা আক্রান্তের লাশ।

নিজস্ব প্রতিবেদন: সারা ভারত জুড়ে প্রবল সন্ত্রাস সৃষ্টি করেছে করোনাভাইরাস। এই ভাইরাসের প্রভাবে একের পর এক মানুষের মৃত্যু ঘটছে অকালে। যে সময় বহু মানুষ এগিয়ে এসেছেন আর্তের সেবায়, এই পরিস্থিতিতে আবার বেশ কিছু পিশাচ অসহায় মানুষের কাছ থেকে অসহায়তার সুযোগে ফায়দা লুটে নিচ্ছেন।

অনেক জায়গাতেই দেখা গিয়েছে করোনা রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অথবা হাসপাতাল থেকে সুস্থ ব্যক্তিদের বাড়ি নিয়ে যাওয়ার জন্য লাগামছাড়া দর হাঁকছেন অ্যাম্বুলেন্স চালকরা। আবার মৃত করোনা রোগীদের শ্মশানে পৌঁছে দিতে ইচ্ছামতো টাকা চাইছে অ্যাম্বুলেন্স চালকরা। উত্তরপ্রদেশের বুকে দেখা গিয়েছে ভয়াবহ পরিস্থিতি। ভিডিওতে দেখা গিয়েছে সৎকার না করতে পেরে গঙ্গায় লাশ ভাসিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর টুইটার থেকে ব্লু টিক সরিয়ে নিল টুইটার।

এরকমই একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা গিয়েছে ব্যাপক সংখ্যায় করোনা আক্রান্তদের লাশ ভাসছে গঙ্গায়। বিহারেও এই ছবি ধরা পড়েছে। এবার মালদহের বুকেও ঠিক এরমই ঘটনা ঘটেছে। এই ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক ব্লকের অন্তর্গত কোসিঘাট এলাকায়। গঙ্গায় স্থানীয় মৎস্যজীবীরা মাছ ধরার সময় জাল‌ফেলার জন্য কচুরিপানা সরাচ্ছিলেন।

আরও পড়ুন-“অবসরপ্রাপ্ত আমলাদের পুনর্নিয়োগের বাধ্যতামূলক হবে ভিজিল্যান্সের ছাড়পত্র।”- জারি হল নির্দেশিকা।

তখনই ওই দুটি লাশ ভাসতে দেখে আঁতকে ওঠেন তাঁরা।লাশ দুটি একদম পচে গলে গিয়েছে বলে জানা গিয়েছে। পুলিশে খবর দেওয়া হলে, পুলিশ এসে এই মৃতদেহ দুটি উদ্ধার করেছে। পুলিশ প্রাথমিক তদন্তে অনুমান করছে যে বিহার থেকেও ভাসিয়ে দেওয়া হতে পারে এই লাশদুটি। করোনা আক্রান্তদের মৃতদেহ সন্দেহে ওই মৃতদেহগুলির সৎকারে সতর্কতা জারি করেছে প্রশাসন।