নিউজভাইরাল & ভিডিও

বিশাল বড় কোব-রা সাপের সঙ্গে বাড়ির পোষা কুকুরের তুমুল ল-ড়া-ই! ঘটলো বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী ন যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে।এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভয় পায় । কারণ তার একটি ছোবলে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য মোটামুটি ভালো রকম ভাবে ভাইরাল হয়েছে । সেখানে একটি বাড়ির রান্না ঘরে লুকিয়ে ছিল একটি বিষধর সাপ । এবং তারা তাদের স্থানীয় এক সাপুড়ে কে খবর দেয় ।

ঘটনাস্থলে পৌঁছায় সাপুরে এবং তিনি গিয়ে দেখে সেটি অত্যন্ত বিষধর সাপ যার নাম কোবরা । বিভিন্ন ধরনের জাত হয় তবে এটি নাকি সব থেকে বেশি ভয়ঙ্কর বলে চিহ্নিত করেন ওই সাপুড়ে । এর পাশাপাশি বাড়ির লোকের সাথে সাথে তার অধিকাংশ লোক ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে গিয়েছিল । কারণ এই ধরনের সাপ অত্যন্ত উগ্র মেজাজের হয়ে থাকে । যেকোনো সময় ছোবল মারতে পারে যে কাউকে আর একবার ছোবল মারলে জীবন শেষ ।

সেই সাপুড়ে কে অসম্ভব ভাবে তারা করে আসছিল সেই কোবরা । রীতিমতো ফণা তুলে ভয় দেখাচ্ছিলো বাকি সকল দেরকে । কিন্তু দীর্ঘক্ষণ এর লড়াই জারি রাখার পর অবশেষে সেই সাপটি কে ধরতে সক্ষম হয় সেই সাপুড়ে । এবং সেই তিনি একটি প্লাস্টিকের বড় জায়গা থেকে ভরে নিয়ে চলে যান পরবর্তীকালে কোথাও ছেড়ে দেবেন বলে । ঘটনাটি ঘটেছে উড়িষ্যার এক গ্রামে। তবে আমাদের এই ধরনের ঘটনা থেকে সব সময় সচেতন থাকতে হবে এবং শিক্ষা নিতে হবে । যে বাড়ির আশেপাশে যে কোন জায়গা ভালো মতন ভাবে দেখে শুনে তারপরে কাজ করা উচিত ।

Related Articles

Back to top button