“প্রকৃত ভালোবাসা বিরল।”- বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে ছবি দিতেই মন্তব্য যশের।

“প্রকৃত ভালোবাসা বিরল।”- বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে ছবি দিতেই মন্তব্য যশের।

নিজস্ব প্রতিবেদন: টলিউড অত্যন্ত সরগরম নুসরতের মাতৃত্বকে নিয়ে। বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের সাথে যশের সম্পর্কের কথা সকলের‌ই কাছে প্রকাশিত হয়েছে। নুসরতের স্বামী নিকিল জৈন বলেছেন যে, তিনি অনেকদিন হল নুসরতের সাথে থাকেন না, এমনকি তিনি এটাও বলেছেন যে নুসরতের সন্তানের বাবা তিনি নন। এছাড়াও নিখিল বলেছেন যে, ১০ ই সেপ্টেম্বর নুসরত মা হবেন।

কিন্তু নিজের মাতৃত্ব প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি নুসরত। তবে তিনি নিকিলের সাথে বিবাহের বিষয়ে মুখ খুলেছেন, নুসরত বলেছেন, “আমার সাথে নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিলো। তুরস্কের বিবাহ নিয়ম অনুযায়ী আমাদের এই বিয়ে অবৈধ। ভারতীয় বিবাহ আইনানুযায়ী এই বিয়েটা বৈধ নয়।

আরও পড়ুন-“সাদামাটা মনের কাঞ্চনকে কেউ ভুল বুঝিয়ে ব্যবহার করতে পারে।”- উদ্বেগ প্রকাশ করলেন রুদ্রনীল ঘোষ।

এটাকে লিভ-ইন রিলেশনশিপ বলা যেতে পারে। তাই এখানে ডিভোর্সের কোনো প্রসঙ্গ উত্থাপিত হ‌ওয়ার কথা নয়। বহু আগেই আমি বিচ্ছেদ করে দিয়েছি। আইনের চোখে আমাদের বিয়েটা বিয়ে নয়।

এটা লিভ ইন রিলেশনশিপ।”সোশ্যাল মিডিয়ায় প্রায়শ‌ই সক্রিয় থাকেন নুসরত জাহান। সম্প্রতি তিনি দুটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। নীল ডেনিম জিন্সের সাথে ফুল স্লিভ সাদা সোয়েটার জড়িয়েছেন নুসরত।

আরও পড়ুন-শ্রাবন্তীর নতুন সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিশ্বাস ভাঙলো রোশনের!

কিন্তু স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। এরপরেই ইনস্টাগ্রাম স্টোরিতে যশ লিখেছেন,”সত্যি ভালোবাসা বর্তমানে দূর্লভ কিন্তু নকল প্রতিজ্ঞা চতুর্দিকে।”হঠাৎ তিনি কেন এরকম পোস্ট করেছেন তার কোনো সদুত্তর পাওয়া যায়নি। তবে যশ-নুসরতকে নিয়ে টলিপাড়ায় ব্যাপক গুঞ্জনকালে এখন নাকি যশ , নুসরতের সাথে অনেকটাই দূরত্ব বাড়িয়ে দিয়েছেন।

তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি। প্রকাশ্যেই নুসরতকে সমর্থন জুগিয়ে চলেছেন।