নিউজপলিটিক্স

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল। গ্রেফতার করা হলো ৩ জনকে

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব নাইট কার্ফু দেখার জন্য পর্যবেক্ষণ করতে বেরিয়েছিলেন। ঠিক তখনই মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের দিকে তীব্র গতিতে ছুটে আসে একটি গাড়ি। ফুটপাথে উঠে নিজেকে সামলে নেন বিপ্লব দেব। বিপ্লব দেবকে গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হয় ৩ জনকে।

জানা গিয়েছে গতকাল রাতে নাইট কার্ফু ঠিকঠাকভাবে চলছে কিনা তা দেখার জন্য ত্রিপুরার রাস্তায় দেহরক্ষীদের সাথে বেরিয়েছিলেন বিপ্লব দেব। যখন তিনি আইজিএম চৌমুহনী এলাকায় পর্যবেক্ষণ করেছিলেন তখন বিপ্লব দেবের দেহরক্ষীরা দেখতে পান যে একটি চারচাকা গাড়ির তীব্র গতিতে ছুটে আসছে বিপ্লব দেবের দিকে। সাথে সাথে দেহরক্ষীরা বিপ্লব দেবকে ফুটপাতে তুলে দেন। রাস্তায় বিপ্লব দেবের গা ঘেঁষে বেরিয়ে যায় ওই গাড়িটি।

আরও পড়ুন-“বাংলায় করোনার সংক্রমণ বাড়ানোর চক্রান্ত হচ্ছে”- ভ্যাকসিন যোগানের অপ্রতুলতায় মন্তব্য ফিরহাদের

এর পরেই ওই গাড়িটির খোঁজে আগরতলা জুড়ে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ। ‌ তারপর আগরতলায় উদ্ধার করা হয় ওই গাড়িটি এবং আটক করা হয় গাড়ির মধ্যে থাকা তিন ব্যক্তিকে। ড্রাইভারের আসনে ছিলেন গৈরিক সাহা এবং আর দুজন যাত্রী ছিলেন আমন সাহা এবং শুভম সাহা।তাদেরকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টার সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে ত্রিপুরা পুলিশ।

আরও পড়ুন-সংসদ উন্নয়ন তহবিল থেকে বরাদ্দের ঘোষণা করলেন বাবুল সুপ্রিয়।

তাদেরকে জেরা করে জানতে চাওয়া হচ্ছে যে এই ঘটনা তারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ঘটিয়েছে কিনা। তবে ত্রিপুরা বিজেপি দাবি করেছে রাজনৈতিক চক্রান্ত করে বিপ্লব দেবকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছিল।

Related Articles

Back to top button