নিউজপলিটিক্সরাজ্য

“পর্যুদস্ত হবে তৃণমূল”- নিজের কেন্দ্রে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন মুকুল রায়

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ছেড়েছেন মুকুল রায়। কিন্তু বিজেপির দিকে তাঁর নাকী এখনো মন পড়ে রয়েছে। সম্প্রতি তাঁর একটি বেফাঁস মন্তব্যে এমনটাই জল্পনার সৃষ্টি হয়েছে।মুকুল রায়কে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে আসীন করা হয়েছে।

এর ফলে বিজেপি যথেষ্ট বিক্ষোভ প্রদর্শন করেছে। ইতিমধ্যেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নির্দেশে বিধানসভার অন্যান্য কমিটি গুলি থেকে পদত্যাগ করেছেন বিজেপির বিধায়করা। শুভেন্দু বারবার মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ আইন প্রয়োগ করার কথা বলেছেন। তিনি অবিলম্বে এই দলত্যাগ আইন মুকুলের বিরুদ্ধে লাগু কলার উদ্দেশ্যে আদালতে যাওয়ার কথাও বলেছিলেন।

আরও পড়ুন-ভ্রান্ত খবর দিয়ে উত্তেজনা তৈরির অভিযোগে পুলিশী জেরার মুখে পড়লেন অগ্নিমিত্রা পল

এদিকে কেন্দ্রীয় সরকার নির্দেশ দিয়েছে যে, দিল্লির সাউথ অ্যাভিনিউয়ের ৮১ নম্বর বাংলোটি অবিলম্বে মুকুল‌ রায়কে ছেড়ে দিতে হবে।
দীর্ঘ দশ বছরের‌ও বেশী সময় ধরে দিল্লির এই বাড়িতে এসে ওঠেন মুকুল রায়। দিল্লিতে কর্মসূচি থাকাকালীন তিনি এই বাড়িতেই থাকেন।এই বাড়িতে থাকাকালীন তিনি তৃণমূলের সাথে সম্পর্ক শেষ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

এদিকে গতকাল শুক্রবার কৃষ্ণনগর উত্তরে গিয়েছিলেন বিজেপি বিধায়ক মুকুল রায়। ‌ নিজের কেন্দ্রে গিয়ে তিনি সংবাদমাধ্যমের কাছে একটি বেফাঁস মন্তব্য করে ফেলেছেন, যার ভিডিও অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।তিনি বেফাঁস মন্তব্য করেছেন যে,”উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টিতে যাবে আর তৃণমূল কংগ্রেসের ভরাডুবি হবে। ‌ স্বমহিমায় প্রত্যাবর্তন করবে বিজেপি।”

আরও পড়ুন-“মহিলাদের ডিজিটাল শিক্ষার জন্য কেন্দ্রীয় সরকার কি পদক্ষেপ গ্রহণ করেছে?”- স্মৃতি ইরানিকে প্রশ্ন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

কিন্তু এর পরেই তিনি বুঝতে পারেন যে তিনি চরম ভুল করে ফেলেছেন, তার পরেই তিনি তার বক্তব্য শুধরে নিয়ে বলেন, “উপ নির্বাচনে বিজেপির আর কোনো অস্তিত্ব থাকবে না। তৃণমূল কংগ্রেস স্বমহিমায় প্রত্যাবর্তন করবে।”কিন্তু ততক্ষণে তাঁর এই বেফাঁস মন্তব্য সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট শোরগোল ফেলে দিয়েছে। অনেকেই কটাক্ষ করে বলেছেন যে ‘মুকুল রায় বিজেপি ত্যাগ করেছেন, কিন্তু মন থেকে বিজেপিকে ভুলতে পারেননি।’

Related Articles

Back to top button