নিউজঅফবিটবিনোদন

শাহরুখ খানের সাথে মান্নাতে দেখা করলেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। তুঙ্গে জল্পনা।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বিজেপিকে রুখে দিয়ে বাংলায় আবার সর্বময় কর্তৃত্ব স্থাপন করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপির ব্যাপক প্রচার কেন্দ্রীয় মন্ত্রীদের নিয়ে রোড শো সবকিছু প্রচেষ্টাকে কার্যত ধুলোয় মিশিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলায় তৃণমূলের এই ব্যাপক জয়ে অনেকেই কৃতিত্ব দিচ্ছেন তৃণমূলের ভোট কুশলী পিকে অর্থাৎ প্রশান্ত কিশোর কে। এই মানুষটি তৃণমূলের জয়ের অন্যতম কান্ডারি বলে বিবেচিত হচ্ছেন।

তাঁর সুদক্ষ ভোট পরিচালনার পরামর্শ তৃণমূল কে জয় এনে দিতে যথেষ্ট সাহায্য করেছে।তার এই স্ট্র্যাটেজিতে যথেষ্ট প্রসন্ন হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আবহের মধ্যেই হঠাৎ বলিউডের কিং শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রশান্ত কিশোর। ‌ শাহরুখের বাংলো মান্নাতে শাহরুখের সাথে সাক্ষাৎ করেছেন পিকে।

আরও পড়ুন-প্রকাশ্যে এলো নুসরতের বেবি বাম্প। কে সন্তানের পিতা ? জল্পনা আরো তুঙ্গে।

মুম্বইয়ে গিয়েছিলেন তিনি শরদ পাওয়ার এর সাথে বৈঠক করার জন্য। শরদ পাওয়ার এর সাথে বৈঠক করার পরেই তিনি বলিউডের কিং এর সাথে হঠাৎ দেখা করাই যথেষ্ট জল্পনা বৃদ্ধি পেয়েছে রাজনৈতিক আঙিনায়। অনেকেই মনে করছেন রাজনীতিতে হয়তো পা রাখতে চলেছেন কিং খান। কিন্তু তার পরেই জানা গিয়েছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট আমন্ত্রণ জানিয়েছিল প্রশান্ত কিশোর কে।

আরও পড়ুন-ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে স্নাতক হলেন অভিনেত্রী ঋতাভরী।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই প্রশান্ত কিশোর সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি এই পেশা থেকে বেরিয়ে আসবেন। কিন্তু রাজনৈতিক আঙিনায় তাঁর যথেষ্ট গুরুত্ব বৃদ্ধি পেয়েছে।অবশেষে জানা গিয়েছে প্রশান্ত কিশোরের জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ বানাতে উদ্যোগী হয়েছেন কিং খান। তাই প্রশান্ত কিশোরের সাথে এই প্রসঙ্গে কথাবার্তা বলার জন্য তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন শাহরুখ।

তবে প্রশান্ত কিশোর কি তাঁর জীবনী অবলম্বনে বায়োপিকে রাজি হয়েছেন? রাজী হলেও কিং খানের প্রযোজনা সংস্থা কাকে কত টাকা দেবেন সেই বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

Related Articles

Back to top button