নিউজ

পার্টি অফিসে তৃণমূল নেত্রী সুজাতা মন্ডলের সামনেই উঠলো শুভেন্দু অধিকারী জিন্দাবাদ স্লোগান। অস্বস্তিতে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: স্লোগান বি-তর্কে জড়িয়ে পড়লেন তৃণমূল নেত্রী সুজাতা আদর্শমন্ডল। তবে বিভ্রা-ন্তিকর স্লোগান তিনি নিজে দেননি, দিয়েছেন তার‌ই দলের এক সমর্থক । এই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এর স্ত্রী বর্তমান তৃণমূল নেত্রী সুজাতা মন্ডল গতকাল বৃহস্পতিবার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের অন্তর্গত কৃষ্ণপুর অঞ্চলে যুব তৃণমূল কংগ্রেসের একটি রক্তদান শিবিরে যোগদান করেছিলেন।

সেখান থেকে তিনি গিয়েছিলেন লক্ষীপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ইঁদা এলাকায় সদ্য উদ্বোধন হ‌ওয়া তৃণমূলের বুথ অফিসে। সেখানে গিয়ে নিজের হাতে তৃণমূলের পতাকা উত্তোলন করছিলেন সুজাতা মন্ডল। তখনই ঘটে যায় অপ্রত্যাশিত একটি ঘটনা।

আরও পড়ুন – লক্ষীর ভান্ডারের ফর্মে থাকবে ইউনিক নম্বর। আগামী ভাইফোঁটা থেকে শুরু হচ্ছে দুয়ারে রেশন

তিনি যখন তৃণমূলের দলীয় পতাকা তুলছিলেন, তখন‌ স্লোগান উঠছিলো ‘বন্দে মাতরম, মা মাটি মানুষ জিন্দাবাদ, মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ’ , এই সমস্ত ঘটনাটি সুজাতা মন্ডলের লাইভ পেজে ক্যামেরাবন্দী হচ্ছিলো, আর সেই মূহূর্তে অসতর্ক বশত এক তৃণমূল কর্মী ভুল করে স্লোগান দিয়ে ওঠেন ‘শুভেন্দু অধিকারী জিন্দাবাদ’ , উপস্থিত তৃণমূল কর্মীরা সাথে সাথে ওই কর্মী সমর্থককে চুপ করিয়ে দেন, এমনকি সুজাতা মন্ডল‌ও অপ্রস্তুতে পড়ে যান, কিন্তু তিনি নিজে স্লোগান দিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেও ঘটনার ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটিকে ঘিরে ব্যাপক ট্রোলিং এর ঝড় উঠেছে।

এই ঘটনায় যথেষ্ট অপ্রস্তুতে পড়ে গিয়েছে তৃণমূল নেতৃত্ব। স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানিয়েছে মুখ ফস্কে ওই তৃণমূল কর্মী এই স্লোগান দিয়ে ফেলেছিলেন।

Related Articles

Back to top button