আবার দ্বিতীয় বার করোনা আক্রান্ত তৃণমূল নেত্রী মৌসম নুর

আবার দ্বিতীয় বার করোনা আক্রান্ত তৃণমূল নেত্রী মৌসম নুর

নিজস্ব প্রতিবেদন: দেশের মানুষ করোনার প্রথম পর্যায়ে যথেষ্ট কঠিন বাস্তবের মুখোমুখি হয়েছিল। নরক যন্ত্রণা ভোগ করেছিলেন বহু মানুষ। বেশ কয়েকজন পরিযায়ী শ্রমিকরা সুদূর রাজ্যে তার মাতৃভূমিতে ফিরতে গিয়ে প্রাণ খুইয়েছেন। প্রথম পর্যায়ের ধাক্কা সামলে উঠতে না উঠতেই আবার সজোরে আঘাত হেনেছে করোনার দ্বিতীয় পর্যায়ের সন্ত্রাস। গত মাসের তুলনায় এই মাসে প্রায় ২৭ গুণ বৃদ্ধি পেয়েছে এই মহামারি ।

দেশের মাটিতে এখনো পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ১ কোটি ৫৬ লক্ষ ৯ হাজার ৪ জন জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১ লক্ষ ৮২ হাজার ৫৭০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৩২ লক্ষ ৬৯ হাজার ৮৬৩ জন। সারা দেশের মধ্যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে এই করোনাভাইরাস।

পশ্চিমবঙ্গের বুকেও ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনা ভাইরাস। এখনো পর্যন্ত এই ভাইরাসের কবলে পড়েছেন ৬ লক্ষ ৭৮ হাজার ১৭২ জন। এই ভাইরাস প্রাণ নিয়েছে ১০ হাজার ৬৫২ জনের। সুস্থ হয়েছেন ৬ লক্ষ ৯ হাজার ১৩৪ জন।পশ্চিমবঙ্গের বুকে সেলিব্রিটি থেকে শুরু করে নেতা মন্ত্রী সাধারণ মানুষ অনেকেই এই ভাইরাসের কবলে পড়েছেন। ‌ গতকাল জানা গিয়েছে এই ভাইরাসের কবলে পড়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, টলিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, এবং অভিনেতা জিৎ। এছাড়াও আরও বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী করোনার গ্রাসে পড়েছেন।

আরও পড়ুন-“এই ভিডিও বানিয়েছে, বিজেপির আইটি সেল”- ভাইরাল ভিডিও প্রসঙ্গে বললেন ফিরহাদ হাকিম।

রাজ্যের বুকে এই সময় এখনো তিন দফা ভোট বাকি রয়েছে। ‌ আগামীকাল হতে চলেছে ষষ্ঠ দফার ভোট। ‌ এই ভোট কে ঘিরে প্রচার সভা গুলিতে সংক্রমনের আশংকা দেখা দিয়েছে জোরদার। ‌ মঙ্গলবার এর পরিসংখ্যান অনুযায়ী, ২৪ ঘন্টায় কলকাতার বুকে মৃত্যু ঘটেছে ১৩ জনের। হুগলিতে, পশ্চিম বর্ধমান, হাওড়া তে দুজন করে মারা গিয়েছেন।

সমগ্র রাজ্যজুড়ে এক আতঙ্কের পরিবেশ বিরাজ করছে।এবার জানা গিয়েছে করোনা আক্রান্ত হয়েছেন তৃণমূল নেত্রী মৌসম বেনজির নূর। গতবছর করোনার প্রথম পর্যায়ে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন। এরপর আবার দ্বিতীয়বার করোনার গ্রাসে পড়লেন তিনি । জানা গিয়েছে তৃণমূলের রাজ্যসভার এই সাংসদ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। ভিডিও কলিং এর মাধ্যমে তিনি চিকিৎসকদের থেকে পরামর্শ নিচ্ছেন। ‌