অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল নেতা মদন মিত্র।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল নেতা মদন মিত্র।

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের মাটিতে নিজেদের গড় অক্ষুন্ন রাখতে মরিয়া প্রচেষ্টায় রত তৃণমূল । তৃণমূলের প্রার্থীরা নিজেদের কেন্দ্রে ব্যাপকভাবে প্রচার করেছেন। তৃণমূলের অন্যতম মন্ত্রী তথা এবারের কামারহাটির প্রার্থী মদন মিত্র অসুস্থ হয়ে এস‌এস‌কেএম হাসপাতালে ভর্তি হয়েছেন ।এমনিতেই বরাবর রঙিন মেজাজে থাকতে দেখা যায় বাংলার এই জনপ্রিয় মন্ত্রীকে। প্রথম থেকেই বাংলায় তৃণমূলের জয় এর বিষয়ে যথেষ্ট আশাবাদী তিনি।

লাইভ ভিডিওতে তিনি একের পর এক ইস্যুতে তার বক্তব্য তুলে ধরেন আম জনতার উদ্দেশ্যে।পঞ্চম দফায় কামারহাটি তে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ‌ সকাল থেকেই রীতিমতো নিজস্ব মেজাজে কামারহাটির বিভিন্ন বুথে পর্যবেক্ষণ করেছেন মদন মিত্র। মদন মিত্র বলেছিলেন যে, “খেলা শেষ , তৃণমূল কংগ্রেস জিতছে।”

আরও পড়ুন-কবি শঙ্খ ঘোষের মৃত্যুতে শোক বার্তা জ্ঞাপন প্রধানমন্ত্রীর।

এছাড়াও কেন্দ্রীয় বাহিনীকে কটাক্ষ করে মদন মিত্র বলেছিলেন, “ওরা এখান-ওখান থেকে টাকা নিচ্ছে, আমাকে বলছে বেরিয়ে যান। আমি বেরিয়ে যাব? মনে রাখবে আমি বাঙালির ছেলে।”পঞ্চম দফার ভোটের শেষ দিকে মদন মিত্রের অসুস্থতা দেখা গিয়েছিল। ওইদিনই তৃণমূলের পার্টি অফিসে তাকে নিয়ে এসে অক্সিজেন‌ দিতে হয়।

তারপর বাড়ি ফিরে তিনি বিশ্রাম নেন। জানা গিয়েছে আজ হঠাৎ করে শ্বাসকষ্ট শুরু হয় মদন মিত্রের। সাথে সাথে তাকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। কি কারনে তার শ্বাসকষ্ট শুরু হয়েছে সে ব্যাপারে পরীক্ষা-নিরীক্ষা করছেন চিকিৎসকরা। করোনা পরীক্ষা করা হচ্ছে তাঁর।