নিউজপলিটিক্স

ফের রাজ্যে ক্ষমতায় আসছে তৃণমূল কংগ্রেস; পরিবর্তন হবে নন্দীগ্রামেও, বার্তা মমতার!

নিজস্ব প্রতিবেদন:-প্রথম কয়েক রাউন্ডের ভোট গণনার ফলে বাংলার আপামর জনগণের কাছে একথা স্পষ্ট হয়ে গিয়েছে যে আবারো ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল কংগ্রেস।যদিও এখনো পর্যন্ত ফলাফলের উপর লক্ষ্য রাখলে দেখা যাচ্ছে নন্দীগ্রাম আসনে পিছিয়ে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে খুব শীঘ্রই এই ফলাফলের পরিবর্তন হবে বলে আশাবাদী রয়েছেন মমতা।

কিছুক্ষণ আগেই কালীঘাটে নিজের বাড়ি থেকে জনগণের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। এদিন মমতা জানান,তাঁর জয় নিয়ে সংশয়ের কোনও কারণ নেই৷ গোটা রাজ্যে তৃণমূল যেমন ভাল ফল করছে, একই ভাবে নন্দীগ্রামেও জয়ী হবে তারা। প্রসঙ্গত উল্লেখ্য এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী নন্দীগ্রাম আসনটিতে প্রায় ১০ হাজার ভোটে এগিয়ে রয়েছেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-“নন্দীগ্রামে বিজেপি জিতবে, রাজ্যে বিজেপিই আসতে চলেছে”- বললেন বিজেপি নেতা সায়ন্তন বসু

তবে বাদবাকি অন্যান্য অনেক আসন যেগুলিতে পিছিয়ে ছিল তৃণমূল কংগ্রেস সেখানে অনেকটাই এগিয়ে গিয়েছে তারা। সমস্ত এক্সিট পোল এবং মতামতকে মিথ্যে প্রমাণিত করে আবারো রাজ্যে সরকার গঠনের ক্ষেত্রে তৃণমূল কংগ্রেস কেই প্রাধান্য দিয়েছে মানুষ।তবে নন্দীগ্রামে শুভেন্দুর জয়লাভ হলে অত্যন্ত অসস্তিকর পরিস্থিতির মুখোমুখি হবে তৃণমূল কংগ্রেসি নেতারা তাতে সন্দেহ নেই।

Related Articles

Back to top button