অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি তৃণমূলের, “আমাকে হ’ত্যা করতে চায় ওরা ” বললো অর্জুন সিং

ভাটপাড়া হল বাংলার বুকে বরাবরই একটি উত্তপ্ত জায়গা। বিজেপি সাংসদ অর্জুন সিং এর খাস তালুক বলে পরিচিত এই ভাটপাড়া। মঙ্গলবার গভীর রাতে এই ভাটপাড়াতেই হঠাৎ বো-মাবা-জি হয় অর্জুন সিং এর বাড়ির পাশেই। জানা গিয়েছে প্রায় দশটি বো-মা পড়েছে সেই এলাকায়। বো-মার শব্দে আ-ত-ঙ্কের পরিবেশ তৈরি হয় সমগ্র এলাকা জুড়ে। বাসিন্দারা মৃ-ত্যুভয়ে আ-ত-ঙ্কি-ত হয়ে পড়েন।

গভীর রাতে আচমকা এই ঘটনায় সকলেই স্তম্ভিত হয়ে যান। পুলিশ তারপর ঘটনাস্থলে পৌঁছায় কিন্তু কোনো দু-ষ্কৃ-তী-র নাগাল পায়নি। পুলিশ জানিয়েছে যে, এই ঘটনা হয়েছে দুটি দু-ষ্কৃ-তী গোষ্ঠীর মধ্যে ঝা-মে-লা-র জেরে। হয়তো এলাকা দখলের লড়াই নিয়ে ঝা-মে-লা চলেছে দুটি রাজনৈতিক গোষ্ঠীর মধ্যে। এমনিতেই প্রায়শ‌ই রাজনৈতিক সং-ঘর্ষের চিত্র দেখতে অভ্যস্ত এই ভাটপাড়া।

আরও পড়ুন – সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত করতে গিয়ে আজ মুম্বাই পুলিশের হাতে উঠে আসলো এক চা’ঞ্চ’ল্যকর তথ্য, একাংশের দাবী এটা কিভাবে সম্ভব!

কিন্তু এই ঘটনায় বিজেপি সাংসদ অর্জুন সিং দাবি করেছেন অন্য একটি বিষয়। তিনি দাবি করেছেন যে বো-মাবা-জি হয়েছে তাঁকে খু-ন করার চ-ক্রা-ন্ত হিসাবে। তৃণমূল আশ্রিত দু-ষ্কৃ-তী-রা-ই পরিকল্পনা মাফিক এই বো-মা-বা-জি করেছে।

আরও পড়ুন – এবছর কি হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? স্পষ্ট না জানালেও ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী

তবে অর্জুনের কথা সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে শাসক দল। স্থানীয় তৃণমূল নেতৃত্ব বলেছে যে, এই ঘটনায় কোনোরকম রাজনৈতিক রং নেই। এটা হয়েছে স্থানীয় দু-ষ্কৃ-তীদের অশান্তির জন্যেই।

এখানে আপনার মতামত জানান