আসানসোলের জে কে নগরে অগ্নিমিত্রা পলের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থকদের।

আসানসোলের জে কে নগরে অগ্নিমিত্রা পলের গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থকদের।

নিজস্ব প্রতিবেদন: আজ আসানসোলের জে কে নগরে অগ্নিমিত্রা পলের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখিয়েছে তৃণমূল কর্মী সমর্থকরা। এই বিক্ষোভের নেতৃত্ব দিয়েছেন রাণীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া। আজ আসানসোলের জে কে নগরে অগ্নিমিত্রা পলের গাড়ি ঢোকার সাথে সাথেই বিক্ষোভে ফেটে পড়ে তৃণমূল কর্মীরা।

তৃণমূল কর্মীদের অভিযোগ শুধুমাত্র বিপর্যয় পরিস্থিতিতে বিজেপি কর্মী সমর্থকদের ত্রিপল দিয়েছেন অগ্নিমিত্রা। অগ্নিমিত্রা পলের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো সময় আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা নিরাপত্তার দায়িত্বে ঢাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সাথে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে তৃণমূল কর্মী সমর্থকরা।এই বিক্ষোভ প্রসঙ্গে বিনোদ নুনিয়া বলেছেন,”আমরা অগ্নিমিত্রা পলকে অনেকদিন থেকেই সাহায্যপ্রার্থী মানুষজনকে ত্রিপল দিতে অনুরোধ জানাচ্ছি।

আরও পড়ুন-“অল্প ব্যবধানে হেরে যাওয়া আসনে পূনর্গণনার আর্জি জানিয়ে আদালতে যাবে বিজেপি।”- জানালেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আমি উনাকে আগেই ৩০০ জনের তালিকা দিয়েছি। কিন্তু উনি সকলকে ত্রিপল না দিয়ে নিজে গাড়ি নিয়ে ত্রিপল ভর্তি করে এনে শুধুমাত্র বেছে বেছে বিজেপি কর্মী সমর্থকদের ত্রিপল দিচ্ছেন। আমরা চাই দল নির্বিশেষে সকল মানুষ ত্রিপল পাক।

আরও পড়ুন-উত্তরপ্রদেশে দ্বিতীয়বার ‘দূত’ পাঠাচ্ছেন প্রধানমন্ত্রী। যথেষ্ট চাপে যোগী আদিত্যনাথ।

গরীব মানুষের কপালে এই ত্রিপল জুটছে না। তাই আজ আবার উনাকে ত্রিপল দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছি আমরা।”বিধায়ক অগ্নিমিত্রা পল তারপর উপস্থিত সকল তৃণমূল কর্মীকে আশ্বাস দেন যে সাহায্যপ্রার্থী সকলকেই ত্রিপল দেওয়া হবে। যার ফলে তখনকার মতো বিক্ষোভ থামিয়ে চলে যান বিনোদ নুনিয়ারা।