নিউজপলিটিক্স

আজ তৃণমূলের খেলা হবে দিবসের দিন টিএমসিপি’র উদ্যোগে সুভাষ সরোবরে আয়োজিত হতে চলেছে ফুটবল টুর্নামেন্ট।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খেলা হবে স্লোগানকে সারা রাজ্যের মধ্যে ব্যাপকভাবে ছড়িয়ে দিয়েছিলেন। এই স্লোগান রাজ্যের প্রায় প্রতিটি মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিলো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পর্যুদস্ত হয়েছে বিজেপি। বাংলায় দিল্লি থেকে বিজেপির কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা বারবার যাতায়াত করেও কিছুতেই মুখ্যমন্ত্রীর আসন ছিনিয়ে নিতে সক্ষম হয়নি।

নির্বাচনে জয়লাভের পরেই সারা দেশজুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই খেলা হবে স্লোগান জনপ্রিয় হয়ে উঠেছে। আজ ১৬ ই আগস্ট তৃণমূল কংগ্রেস সারা রাজ্য জুড়ে খেলা হবে দিবসের সূচনা করতে চলেছে। এবার পশ্চিমবঙ্গে এই খেলা হবে দিবস পালনের পাশাপাশি প্রতিবেশী রাজ্য ত্রিপুরাতেও খেলা হবে দিবস পালন করতে তৎপর হয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন –তৃণমূলের খেলা হবে দিবসের দিন ইকোপার্কে ফুটবল খেললেন দিলীপ ঘোষ

এদিকে খেলা হবে দিবসের দিন, আজ তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে কলকাতার বেলেঘাটার অন্তর্গত সুভাষ সরোবর এর মাঠে আয়োজন করা হয়েছে একটি ফুটবল টুর্নামেন্টের । জানা গিয়েছে এই সেভেন সাইড টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে চলেছে টিএমসিপি’র বিভিন্ন সেলের সদস্যদের সাথে নিয়ে। এছাড়াও এই টুর্নামেন্টের মাধ্যমে জনগণের মধ্যে করোনার সচেতনতা বার্তা প্রচার করা হবে বলে জানা গিয়েছে।

এই টুর্নামেন্ট এর নামকরণ করা হয়েছে ‘কোভিড থার্ড ওয়েভ অ্যাওয়ারনেস কাপ’ । আজ কিছুক্ষণ আগেই এই টুর্নামেন্টের উদ্বোধন হয়ে গিয়েছে। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলার এবং তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী, জুন মালিয়া, তৃণমূল বিধায়ক মনোজ তিওয়ারি এবং তৃণমূল মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় সহ আরো বিশিষ্ট কয়েকজন। জানা গিয়েছে এই টুর্নামেন্টের আয়োজন হল টিএমসিপি’র লিগ্যাল সেল । টিএমসিপির রাজ্য সভাপতি জানিয়েছেন যে সারা রাজ্য জুড়ে তারা সাধারণ মানুষের মধ্যে করোনার সচেতনতা প্রচার করছেন।

Related Articles

Back to top button