নিউজপলিটিক্সবিনোদন

তৃণমূলে মুকুলের ফেরার পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হাজার হাজার মিম। ব্যাপক ট্রোলিং মুকুলকে।

নিজস্ব প্রতিবেদন: বিজেপির সাথে চার বছরের সম্পর্ক ছিন্ন করে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগদান করেছেন মুকুল রায়। পদ্মফুল শিবিরের সাথে বিগত চার বছরের সম্পর্কের ইতি টেনে তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুল রায়ের গলায় তৃণমূলের উত্তরীয় পরিয়ে দিয়ে আনুষ্ঠানিকভাবে তাঁকে তৃণমূলে যোগদান করিয়েছেন। মুকুল রায়কে একহাত নিয়ে টুইট করে সৌমিত্র খাঁ লিখেছেন,”বাংলায় মীরজাফরের জন্য আজ বিজেপির এই অবস্থা হয়েছে।

উনারা তাড়াতাড়ি চলে গেলে দলের পক্ষে মঙ্গল। আমরা যেমন বিজেপির সৈনিক হয়ে ছিলাম ভবিষ্যতেও ঠিক এভাবেই দলে থাকবো। কোন বেইমান গদ্দার আমাদের এই লড়াই করার মানসিকতাকে কখনোই ভেঙে দিতে পারবে না।” মুকুল রায়ের বিরুদ্ধে সরব হয়েছেন বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া ।

আরও পড়ুন-তৃণমূলে যোগদান করতেই মুকুলকে কটাক্ষ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

গতকাল শুক্রবার একটি টুইট করেছেন বৈশালী ডালমিয়া। এই টুইটে তিনি লিখেছেন, “শুভেন্দু অধিকারী কে অনুরোধ করছি আমাদের বিজেপি থেকে সমস্ত জঞ্জাল তাড়াতাড়ি সম্ভব করা হোক। যদি এতবার দলবদল করা হয় তাহলে বিশ্বাসের আর জায়গা থাকে না। দলে উনাকে অনেক বড় জায়গা দেওয়া হয়েছিল। ‌”

আরও পড়ুন-“মুকুল রায় চাণক্য নন তিনি হলেন মীরজাফর।”- এক সময় ‘রাজনৈতিক গুরু’ বলা মুকুলকে কটাক্ষ করলেন সৌমিত্র খাঁ।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে মিমের। মুকুল রায়ের বিজেপিতে প্রত্যাবর্তন কে ঘিরে মিমাররা উঠে-পড়ে লেগেছেন মুকুল রায়কে ট্রোল করতে। সোশ্যাল মিডিয়ায় গতকাল থেকেই ট্রেন্ডিং হয়ে চলেছে বিভিন্ন মিম। এ রকমই একটি মিমে দেখানো হয়েছে , “আকাশ থেকে পরপর হেলিকপ্টার নামছে মাটিতে।

আরও পড়ুন-“আয়ারাম গয়ারাম পশ্চিমবঙ্গের সংস্কৃতি নয়।”- বললেন বিজেপি নেতা তথা আরেক দলবদলু হীরণ।

আর সেই হেলিকপ্টারের দেওয়া হয়েছে তৃণমূলের ঘাসফুল চিহ্ন। তার সাথে লিখে দেওয়া হয়েছে, ‘মুকুল রায় এবং তাঁর ছেলেরা তৃণমূলে ল্যান্ড করছে।’এছাড়াও সোনার কেল্লা সিনেমার একটি দৃশ্য শেয়ার হয়ে চলেছে যাতে ছোট্ট কুশল চক্রবর্তীর ছবির নীচে লেখা রয়েছে , ‘আমি বাড়ি যাবো।’ ওই এক‌ই ছবির দৃশ্য দেখিয়ে কুশল চক্রবর্তীর ছবিতে প্রশ্ন করা হয়েছে, ‘মুকুল তুমি ফিরলে কেন?’ উত্তরে নীচে লেখা হয়েছে, ‘ওটা দুষ্টু লোক।’

বাম মনস্ক অভিনেত্রী শ্রীলেখা মিত্র একটি টুইট করে লিখেছেন,”বিজেপিতে আমি যোগদান করিনি।বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম। তাই বিজেপি ছখড়ার প্রশ্ন‌ই ওঠেনা।ইতি মুকুল রায়”এভাবেই সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যায় ভাসছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button