“এই ভিডিও বানিয়েছে, বিজেপির আইটি সেল”- ভাইরাল ভিডিও প্রসঙ্গে বললেন ফিরহাদ হাকিম।

“এই ভিডিও বানিয়েছে, বিজেপির আইটি সেল”- ভাইরাল ভিডিও প্রসঙ্গে বললেন ফিরহাদ হাকিম।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলা দখলের প্রবল চেষ্টা চালাচ্ছে বিজেপি এবং তৃণমূল। এই আবহের মধ্যেই একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছেন ফিরহাদ হাকিম। তিনি বর্তমানে কলকাতা বন্দরের তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন। নিজের কেন্দ্রে রীতিমতো সক্রিয় ভাবে প্রচার করছেন তিনি। কিন্তু একটি ভিডিও দেখা গিয়েছে ফিরহাদ হাকিম একটি হুড খোলা জিপ নিয়ে রোড শোতে বেরিয়েছেন। আর তখনই তিনি জিপ থামিয়ে উপস্থিত জনতার সামনেই বিজেপির উদ্দেশ্যে অশ্রাব্য ভাষায় প্রচন্ড গালাগালি দিচ্ছেন।

এমনকি তিনি উপস্থিত অনুগামীদের নির্দেশ দিয়েছেন যে বিজেপির কর্মী সমর্থকদের মারধর করার জন্য। আবার এই ভিডিওটিতে ফিরহাদ হাকিম বলেছেন যে, নির্বাচন হয়ে গেলে তিনি সিআইএস‌এফের বিরুদ্ধেও ব্যবস্থা নেবেন। এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওটি সঠিক কি ভুয়ো এখনো সে সম্পর্কে জানা যায়নি। এই ভিডিও কে ঘিরে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত।

আরও পড়ুন-আসানসোলে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে এলেন আমিশা প্যাটেল। কি প্রতিক্রিয়া দিলেন বাবুল সুপ্রিয়?

তিনি বলেছেন, “ফিরহাদ হাকিম যথেষ্ট রঙিন ভাষায় হুমকি দিয়েছেন বিজেপি কর্মীদের, সিআইএসএফ এবং আরপিএফ কে। অবিলম্বে নির্বাচনের প্রচার থেকে ফিরহাদ হাকিম কে সরিয়ে দিয়ে নির্বাচন কমিশন।তবে এই ভিডিও প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেছেন যে,”আমি এই ধরনের কোন মন্তব্য করিনি, কাউকে গালাগালি করিনি। ‌ আমার পাশ থেকে একটি ছেলে গালাগালি করেছিল। ‌ আমি তার উত্তরে কোন বাজে কথা বলিনি। ‌ বিজেপির আইটি সেল এই ভিডিও তৈরি করে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে।”