নিউজপলিটিক্সরাজ্য

এবার ‘মিনি পাকিস্তান’ নিয়ে ফিরহাদকে কটাক্ষ করলেন জিতেন্দ্র তিওয়ারি।

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই বঙ্গভঙ্গের আবহে উত্তাল হয়ে রয়েছে বাংলার রাজ্য রাজনীতি। আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলা পৃথক উত্তরবঙ্গের দাবিতে সরব হয়েছেন। জন বারলার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেছে তৃণমূল। এই আবহে ঠিক এরকমই একটি মন্তব্য করে বিজেপির অস্বস্তির আগুনে ঘি ঢেলেছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

জন বারলার মতো তিনিও এবার রাঢ়বঙ্গকে ভেঙে আলাদা রাজ্যের প্রসঙ্গ উত্থাপন করেছেন।এরপরে বিজেপির অস্বস্তি আরো কয়েকগুণ বাড়িয়ে জন বারলার হাত ধরেছেন উত্তরবঙ্গের আরো দুই বিজেপি বিধায়ক। মাটিগাড়া নকশালবাড়ির বিজেপি বিধায়ক আনন্দময় বর্মন , ডাবগ্রাম ফুলবাড়ীর বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায় উত্তরবঙ্গের বিভাজনের দাবিতে সরব হয়েছেন। বিজেপি শীর্ষ নেতারা দলের দুই সাংসদ জন বারলা এবং সৌমিত্র খাঁ কে সতর্ক করেছে যে পৃথক রাজ্যের দাবি কখনোই তোলা যাবে না।

আরও পড়ুন-সংসদে অবৈধ বিয়ে বাতিলের প্রতিলিপি জমা দিলেন নুসরত। আবার সূত্রপাত নতুন বিতর্কের

এই পরিস্থিতিতে সৌমিত্র খাঁ কে তলব করেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তার সাথে সন্ধে আটটা নাগাদ বৈঠক করেছেন সৌমিত্র খাঁ।এবার এই আবহে বঙ্গভঙ্গের বিতর্কের মধ্যে ফিরহাদ হাকিমকে কটাক্ষ করে পোস্ট করেছেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি ।‌ প্রসঙ্গত একবার ফিরহাদ হাকিম এর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে তিনি পাকিস্তানি পত্রিকা ডন কে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন যাতে তিনি বলেছিলেন, ‘কলকাতাকে মিনি পাকিস্তান বানিয়ে রেখেছি।’

আরও পড়ুন-“তৃণমূলীদের টাকা দিলেই পাওয়া যাচ্ছে ভ্যাকসিনের কুপন”- আবার তৃণমূলকে একহাত নিলেন সৌমিত্র খাঁ।

তার এই মন্তব্যের বিরুদ্ধে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে ছিল সারা রাজ্য জুড়ে। সেই বিষয়টিকে কটাক্ষ করে জিতেন্দ্র তিওয়ারি ফেসবুকে পোস্ট করে বলেছেন ,”যারা বাংলায় মিনি পাকিস্তানের স্বপ্ন দেখে তাদের বিরুদ্ধে এফআইআর হবে না কেন ?”এই জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে একসময় ঠান্ডা লড়াই জারি ছিলো বিজেপগ সাংসদ বাবুল সুপ্রিয়র।

Related Articles

Back to top button