এবার করোনার গ্রাসে পড়লেন সস্ত্রীক কৌশিক সেন।

এবার করোনার গ্রাসে পড়লেন সস্ত্রীক কৌশিক সেন।

নিজস্ব প্রতিবেদন: সারা ভারত জুড়ে ব্যাপক সন্ত্রাসের সৃষ্টি করেছে করোনা ভাইরাস। প্রতিদিন এক লাফে অনেকটাই বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে বাংলা তথা সারা ভারত জুড়ে অক্সিজেনের অপ্রতুলতা দেখা দিয়েছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিঠি লিখে প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন যে পর্যাপ্ত পরিমাণ ভ্যাকসিন এবং অক্সিজেন পশ্চিমবঙ্গে পাঠানোর জন্য। ‌ সারা ভারতের মধ্যে অক্সিজেনের অভাবে যথেষ্ট সমস্যায় পড়েছেন করোনা রোগীরা।

দিকে দিকে হাহাকার পড়ে যাচ্ছে অক্সিজেনের জন্য।বেশ কয়েকজন বিদ্বজন এবং রাজনীতিবিদ্‌রা এই ভয়াবহ আবহে একুশের ভোট স্থগিত রাখার আর্জি জানিয়েছিলেন নির্বাচন কমিশনের কাছে। করোনায় আক্রান্ত হয়ে ভোটের আবহে মৃত্যু ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরের দুই প্রার্থীর। করোনার প্রকোপে ইহলোকের মায়া ত্যাগ করেছেন বাংলার স্বণামধন্য কবি‌ শঙ্খ ঘোষ। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

আরও পড়ুন-মহিলাদের নিয়ে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ। আক্রান্ত হয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল‌ গান্ধী এবং মনমোহন সিং। কংগ্রেসের সাংসদ শশী থারুর‌ও করোনার ফাঁদে পড়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। এছাড়াও টলিউড অভিনেতা জিৎ এবং অভিনেত্রী শুভশ্রী করোনায় আক্রান্ত হয়েছেন।এবার জানা গিয়েছে করোনা সংক্রমিত হয়েছেন কৌশিক সেন এবং তার স্ত্রী রেশমি সেন ।‌

আক্রান্ত হওয়ার পরেই অভিনেতা কৌশিক সেন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তীব্র বিষোদগার করেছেন । তিনি বলেছেন, “আমি আজ পর্যন্ত এমন রাষ্ট্রনায়ক দেখি নি, যেখানে সারাদেশ এই মহামারীতে আক্রান্ত তখন তিনি একের পর এক জনসভায় অংশগ্রহণ করছেন প্রচার করছেন। ‌ সাধারণ মানুষ এখনো পর্যন্ত সচেতন হচ্ছে না। করোনার উপসর্গ দেখা দিলেই সাথে সাথে পরীক্ষা করা উচিৎ। না হলে এই ভাইরাস সারাজীবন তাণ্ডব চালিয়ে যেতে থাকবে।”