এবার টীকা নেওয়া সত্ত্বেও করোনার কবলে অভিনেতা জিৎ

এবার টীকা নেওয়া সত্ত্বেও করোনার কবলে অভিনেতা জিৎ

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় পর্যায়ের ঢেউ প্রবলভাবে আঘাত হেনেছে ভারতের মাটিতে। প্রথম পর্যায়ের থেকে আরো ভয়ানক রূপ ধারণ করেছে এই দ্বিতীয় পর্যায়ের ভাইরাসের আক্রমণ। ইতিমধ্যে ভারতের মাটিতে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ৫৩ লক্ষ ১৪ হাজার ৭১৪ জন। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৮০ হাজার ৫৫০ জনের। সুস্থ্য হয়ে উঠেছেন ১ কোটি ৩১ লক্ষ ৩ হাজার ২২০ জন। সারা ভারতে প্রবল ভাবে সন্ত্রাস চালাচ্ছে এই ভাইরাস।

সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রী সেলিব্রিটি অনেকেই এই ভাইরাসের কবলে পড়েছেন। ইতিমধ্যেই মহারাষ্ট্র, দিল্লিতে সাময়িক লকডাউন শুরু হয়ে গিয়েছে।আজ এই গম্ভীর পরিস্থিতিতে সকাল এগারোটায় বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর মধ্যেই করোনার গ্রাসে পড়েছেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ। তাঁকে বর্তমানে ভর্তি করা হয়েছে এইমস হাসপাতালে। তিনি করোনার দুটি ভ্যাকসিন‌ই নিয়েছিলেন।

আরও পড়ুন-ভোটের প্রচার চলাকালীন বিজেপির বিরুদ্ধে অশ্লীল কটূক্তি ফিরহাদ হাকিমের, এই প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ?

এছাড়াও মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র‌ও করোনায় আক্রান্ত হয়েছেন।এবার করোনা আক্রান্ত হয়েছেন বিখ্যাত টলিউড অভিনেতা জিৎ। ইনস্টাগ্রামে তিনি আক্রান্ত হওয়ার কথা ঘোষণা করেছেন। ‌ কিন্তু গত মার্চেই কলকাতার একটি বেসরকারী হাসপাতাল থেকে কোভিডের টীকা নিয়েছিলেন এই নায়ক। তার পরেও থামাতে পারলেন না করোনাকে। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন যে, “আমি করোনা আক্রান্ত হয়েছি। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি এবং চিকিৎসকদের সমস্ত পরামর্শ শুনে চলছি। এই কয়েকদিন যারা আমার কাছাকাছি এসেছেন তারা অবশ্যই করোনা পরীক্ষা করাবেন।”