নিউজপলিটিক্স

এবার মোদীর গড়েও খেলা হবে দিবসের উদ্‌যাপন করতে চাইছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খেলা হবে স্লোগানকে সারা রাজ্যের মধ্যে ব্যাপকভাবে ছড়িয়ে দিয়েছিলেন। এই স্লোগান রাজ্যের প্রায় প্রতিটি মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছিলো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পর্যুদস্ত হয়েছে বিজেপি।

বাংলায় দিল্লি থেকে বিজেপির কেন্দ্রীয় নেতা মন্ত্রীরা বারবার যাতায়াত করেও কিছুতেই মুখ্যমন্ত্রীর আসন ছিনিয়ে নিতে সক্ষম হয়নি। নির্বাচনে জয়লাভের পরেই সারা দেশজুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই খেলা হবে স্লোগান জনপ্রিয় হয়ে উঠেছে। আগামী ১৬ ই আগস্ট তৃণমূল কংগ্রেস সারা রাজ্য জুড়ে খেলা হবে দিবসের সূচনা করতে চলেছে।

আরও পড়ুন-দলীয় কর্মীর সাথে দেখা করতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখোমুখি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

এবার পশ্চিমবঙ্গে এই খেলা হবে দিবস পালনের পাশাপাশি প্রতিবেশী রাজ্য ত্রিপুরাতেও খেলা হবে দিবস পালন করতে তৎপর হয়েছে তৃণমূল কংগ্রেস।এবার প্রধানমন্ত্রীর গড় গুজরাটেও খেলা হবে দিবস পালনের লক্ষ্যে অবিচল রয়েছে তৃণমূল নেতৃত্ব। এর জন্য একটি ট্রফিও প্রস্তুত করে রাখা হয়েছে বলে জানা গিয়েছে।

মুখ্যমন্ত্রী আগেই ঘোষণা করেছিলেন যে এবার তৃণমূলের কর্মকান্ড পৌঁছে দেওয়া হবে রাজ্যের বাইরেও। তাই এবার ত্রিপুরার পাশাপাশি গুজরাটেও খেলা হবে দিবসের সূচনা করতে চাইছেন মুখ্যমন্ত্রী।মুখ্যমন্ত্রী আগেই বলেছিলেন,”খেলা এখনো বাকি রয়েছে।

আরও পড়ুন-“সিপিএম অনেক চেষ্টা করেও পারেনি”- ত্রিপুরার বিপ্লব দেব প্রশাসনকে কটাক্ষ ফিরহাদ হাকিমের

এই সবে একটা খেলা হয়েছে। আগামী ২০২৪ এ সারা দেশজুড়ে খেলা হতে চলেছে। যতদিন বিজেপি ভারতবর্ষের বুক থেকে নিশ্চিহ্ন হচ্ছে, ততদিন সমস্ত জায়গায় খেলা চালু থাকবে।”

Related Articles

Back to top button