এবার করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট দেখেই অবাক সকলে, রইলো ভিডিও!

এবার করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট দেখেই অবাক সকলে, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-পুনরায় দেশজুড়ে শুরু হয়েছে করোনা দ্বিতীয় ঢেউ এর প্রভাব । এবারের ঢেউ এর প্রভাব প্রথম বারের তুলনায় যথেষ্ট পরিমাণে বেশি ।লাগামছাড়া ভাবে বেড়ে চলেছে প্রতিনিয়ত দেশে আক্রান্তের সংখ্যা এবং মৃতের সংখ্যা । পাশাপাশি পুড়ছে কয়েকশো লাশ ।ভারত বর্ষ যেন আর ভারত বর্ষ নেই মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ।এমতাবস্থায় মানুষ কি করবে তা বুঝে উঠতে পারছে না ।তবুও কিন্তু সচেতন হচ্ছে না কেউই ।আর এই অসচেতনতার কবলে পড়ে প্রাণ হারাচ্ছেন অনেকে ।আবার অনেকে আক্রান্ত হচ্ছেন ।ঠিক যেমন হলেন শুভশ্রী গাঙ্গুলী ।

ভ্যাকসিন আবিষ্কার হলেও ফের আরও একবার গোটা ভারতবর্ষে তথা বিশ্বজুড়ে দেখা দিয়েছে করোনা এর প্রভাব এবং এর প্রভাব গতবারের তুলনায় আরো ব্যাপক হারে হতে পারে এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা । ইতিমধ্যে প্রতিদিনই প্রায় কয়েক লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন । প্রাণ হারাচ্ছেন এক হাজারের বেশি মানুষ ।।এমত অবস্থায় আবার পুনরায় লকডাউন করা উচিত নাকি বিকল্প কোন পদ্ধতি অবলম্বন করা উচিত সে বিষয়ে চিন্তিত রয়েছে ভারত সরকার।

আরও পড়ুন-বাতিল হল স্বাস্থ্য কর্মীদের ছুটি। করোনা মোকাবিলায় জরুরী বিজ্ঞপ্তি জারি করল রাজ্য।

এবার সেই কোরোনা এর থাবা বসল বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জীবনে ।। সম্প্রতি এমনই খবর সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে । যেখানে শুভশ্রী গাঙ্গুলী নিজেই জানিয়েছেন যে তিনি করোনা পজেটিভ । তার খবর ছড়িয়ে পড়তেই তার অনুগামীদের চিন্তিত হয়ে পড়েন তার ছোট্ট ছেলের প্রতি । কেমন আছে সে কিভাবে তাকে রাখা হয়েছে সব খুঁটিনাটি বিষয় জানতে চেয়েছেন অনেকে।

শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন যে তার ছোট্ট ছেলে ইউভান এখন পুরোপুরি নিরাপদ এ আছে । এবং তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে ।আপাতত তিনি তার বাড়ির কেয়ারটেকার এর কাছেই রয়েছেন । তার পাশাপাশি রাজ চক্রবর্তী ও নিরাপদ জায়গাতে আছে । ব্যারাকপুরে তিনি থাকছেন প্রচারের কাজে ব্যস্ত ।

আর ডাক্তারের পরামর্শ নিয়ে হোম আইসোলেশন এ থাকছেন শুভশ্রী গাঙ্গুলী । তার এই শারীরিক অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । অনেকে আবার ভেঙে পড়েছে মানসিকভাবে ।। তার পাশাপাশি যথাসম্ভব সুস্থ হয়ে উঠুক তিনি এমনটা প্রার্থনা করেছেন অনেকে।