এবার করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট নিয়েই ছড়ালো চাঞ্চল্য!

এবার করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট নিয়েই ছড়ালো চাঞ্চল্য!

নিজস্ব প্রতিবেদন:-ফের দুঃসংবাদ টলিপাড়ার ভিতর । আগের বছর এই সময়ে শুরু হয়েছিল দেশজুড়ে লকডাউন । করোনা এর প্রভাবে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছিল গোটা বিশ্ববাসীর । একের পর এক মৃত্যুসংবাদ আমাদেরকে ঘিরে ধরেছিল । মৃত্যুর মিছিলে ছিল অব্যাহত । কিন্তু বছরের শেষের দিকে তার প্রভাব অনেকটা কমে যেতে শুরু করে এবং মানুষ দিন গুনতে থাকে ভ্যাকসিনের আশায় ।

ভ্যাকসিন আবিষ্কার হলেও ফের আরও একবার গোটা ভারতবর্ষে তথা বিশ্বজুড়ে দেখা দিয়েছে করোনা এর প্রভাব এবং এর প্রভাব গতবারের তুলনায় আরো ব্যাপক হারে হতে পারে এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা । ইতিমধ্যে প্রতিদিনই প্রায় কয়েক লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন । প্রাণ হারাচ্ছেন এক হাজারের বেশি মানুষ ।।এমত অবস্থায় আবার পুনরায় লকডাউন করা উচিত নাকি বিকল্প কোন পদ্ধতি অবলম্বন করা উচিত সে বিষয়ে চিন্তিত রয়েছে ভারত সরকার।

আরও পড়ুন-“১৮ বছরের ঊর্ধ্বে টিকা দেওয়ার সিদ্ধান্ত অনেক দেরিতে নেওয়া হয়েছে। পরিস্থিতি বুঝে গা বাঁচানোর চেষ্টা করছে কেন্দ্র।”- প্রধানমন্ত্রীকে কড়া চিঠি দিলেন মুখ্যমন্ত্রী

এবার সেই কোরোনা এর থাবা বসল বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জীবনে ।। সম্প্রতি এমনই খবর সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে । যেখানে শুভশ্রী গাঙ্গুলী নিজেই জানিয়েছেন যে তিনি করোনা পজেটিভ । তার খবর ছড়িয়ে পড়তেই তার অনুগামীদের চিন্তিত হয়ে পড়েন তার ছোট্ট ছেলের প্রতি । কেমন আছে সে কিভাবে তাকে রাখা হয়েছে সব খুঁটিনাটি বিষয় জানতে চেয়েছেন অনেকে।

শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন যে তার ছোট্ট ছেলে ইউভান এখন পুরোপুরি নিরাপদ এ আছে । তার পাশাপাশি রাজ চক্রবর্তী ও নিরাপদ জায়গাতে আছে । ব্যারাকপুরে তিনি থাকছেন প্রচারের কাজে ব্যস্ত । আর ডাক্তারের পরামর্শ নিয়ে হোম আইসোলেশন এ থাকছেন শুভশ্রী গাঙ্গুলী । তার এই শারীরিক অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । অনেকে আবার ভেঙে পড়েছে মানসিকভাবে ।। তার পাশাপাশি যথাসম্ভব সুস্থ হয়ে উঠুক তিনি এমনটা প্রার্থনা করেছেন অনেকে।